1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

শ্রীলঙ্কার ক্রিকেটে কোচের ভূমিকায় মালিঙ্গা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২ ১২:৫০ pm

শীলঙ্কান ক্রিকেটের সঙ্গে লাসিথ মালিঙ্গার যুক্ত হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল আগেই। এবার সেটা সত্যিতে রূপ নিল। লঙ্কান ক্রিকেটে কোচ হয়ে ফিরলেন মালিঙ্গা। তবে সেটা আপাতত স্বল্প মেয়াদে। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কার কোচিং স্টাফে যুক্ত হলেন এই কিংবদন্তি এই ফাস্ট বোলার।

এক বিবৃতিতে খবরটি জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। তারা জানিয়েছে, অস্ট্রেলিয়া সফরে পাঁচ ম্যাচের সিরিজে ‘বোলিং স্ট্রাটেজি কোচ’ হিসেবে দায়িত্ব পালন করবেন মালিঙ্গা। মূলত বিশেষজ্ঞ কোচ হিসেবে ক্রিকেটারদের সঙ্গে কাজ করবেন তিনি।

শ্রীলঙ্কা ক্রিকেটের টেকনিক্যাল উপদেষ্টা কমিটির সঙ্গে পরামর্শ করে বোর্ডের কার্যনির্বাহী কমিটি মালিঙ্গাকে নিয়োগ দিয়েছে। ফেব্রুয়ারির শুরু থেকে এই নিয়োগ কার্যকর হবে।

টেস্ট ও ওয়ানডে ক্রিকেটকে আগেই বিদায় জানিয়েছিলেন মালিঙ্গা। গত বছর সেপ্টেম্বরে তিনি বিদায় জানান টি-টোয়েন্টি ক্রিকেটকে।

বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে তুমুল জনপ্রিয় ছিলেন লাসিথ মালিঙ্গা। টি-টোয়েন্টির মঞ্চে শাসন করা এই ক্রিকেটারকে আর দেখা যাচ্ছে না ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও। গেল বছরই সব ধরনের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন এই লঙ্কান বোলার।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ