1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

শাহজাদপুরে গেম খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত শতাধিক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১ ৮:৫৫ pm

মির্জা হুমায়ুন, শাহজাদপুর (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের পূর্ব চর-কৈজুরী ও গোপালপুরে
মঙ্গলবার (১৮ মে) মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে শতাধিক মানুষ আহত হয়েছে। আহতরা উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

সাবেক মেম্বার গফুর এর সমর্থকদের মধ্যে আহত , আমিরুল ২৮, রুউফ ৪০, মিজান ৩০, আলিম ২৮, আঞ্জিরা ৫৫, কালাচাঁন ৩০, ও বর্তমান মেম্বার চুন্নুর
সমর্থকদের মধ্যে আহত ইঞ্জিল জোদ্দার ৫৮, পলাশ ২৮, ভোগল ২৬, রইচ ৩০, ওমর ৭০, আব্দুল্লাহ ৩৫, সহ উভয়পক্ষের প্রায় মোট মিলে প্রায় শতাধিক।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার কৈজুরী ইউনিয়নের পূর্ব চর-কৈজুরী গ্রামের স্থানীয় লতিফ মোল্লার ছেলে সুজন ও আব্দুল কাদেরের ছেলে আসাদুল মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলার সময় ঝগড়ায় লিপ্ত হয়। এরই জের ধরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে।
মঙ্গলবার আপোষ বৈঠকের সময় গোপালপুর গ্রামের বর্তমান ইউপি সদস্য চুন্নু্ মেম্বার প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য গফুর শেখ এর সমর্থকদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে গফুর শেখ এর সমর্থকরাও সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের প্রায় শতাধিক মানুষ আহত হয়েছে।
সংবাদ পেয়ে শাহজাদপুর থানার বিপুল সংখ্যাক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন, শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমান ও পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ।

সাবেক ইউপি সদস্য গফুর শেখ জানান, চুন্নু মেম্বার একজন সন্ত্রাসী প্রকৃতির মানুষ। সে দীর্ঘদিন যাবৎ এই এলাকাটা সন্ত্রাসের জনপথ করে রেখেছে। দুইজন কিশোরের ঝগড়াকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে চুন্নু ও তার সন্ত্রাসী বাহিনী আমাদের সমর্থকদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এবং বাড়িঘর ভাংচুর করে। তাদের হামলায় আমাদের প্রায় ৫০/৬০ জন আহত হয়েছে। বর্তমান মেম্বার চুন্নুকে মোবাইল করলে জানান, আমি এই মুহূর্তে বাইরে আছি।

ভিন্নবার্তা ডটকম/এন

 



আরো




মাসিক আর্কাইভ