1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ ৬:১৫ pm

লালমোহন (ভোলা) : ভোলার লালমোহনে সাংবাদিকদের সাথে আসন্ন লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম লাভু পঞ্চায়েতের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২২ এপ্রিল সন্ধ্যায় লালমোহন প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

লালমোহন প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ সাত্তারের সভাপতিত্বে পল্লি বিদ্যুৎ সমিতির সভাপতি নজরুল ইসলাম লাভু পঞ্চায়েত আসন্ন লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশা আল্লাহ। এলাকার উন্নয়নে আমার বাবা কাজ করেছেন। সরকারি শাহবাজপুর কলেজ প্রতিষ্ঠায় আমার বাবার উল্লেখযোগ্য অবদান আছে।

মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম লাভু পঞ্চায়েত আরো বলেন, আমি দুই দুইবারের নির্বাচিত পল্লি বিদ্যুৎ সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। লালমোহন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে হাটবাজারে মানুষের ঘরে ঘরে বিদ্যুতের সেবা পৌঁছে দিয়ে সুনাম অর্জন করেছি। সৎভাবে কাজ করেছি। কোথাও কোনো অনিয়ম করিনি। অন্যায় করিনি। মানুষের ভালোবাসায় আমি যোগ্য চেয়ারম্যান প্রার্থী। তিনি আসন্ন লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

লালমোহন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসিম জনির সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আমজাদ হোসেন, মাহবুব আলম, শাহিন আলম মাকসুদ, ফরিদ উদ্দিন, আরশাদ মামুন, মিজানুর রহমান, জাহিদুল ইসলাম দুলাল, আঃ হান্নান, সালাম সেন্টু, হাসান পিন্টু প্রমুখ।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ