1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
ডিএনসিসি এলাকার ৩৫ হাজার রিকশা চালকদের বিনামূল্যে ছাতা ও খাবার স্যালাইন দেয়া হবে রাঙামাটিতে মায়ের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার কাল ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ‘লুটেরাদের রক্ষা করতেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের আওতায় নিরপেক্ষ কমিশন গঠনের দাবি বাবা-ছেলের পর পুত্রবধূ জেসিও আম্পায়ার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অজ্ঞান হয়ে পড়ল মাদরাসাছাত্রী তীব্র গরমে অজ্ঞান মাদরাসাশিক্ষক, হাসপাতালে মৃত্যু

রূপগঞ্জে গলিত লোহা ছিটকে পড়ে দু’জনের মৃত্যু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ ১১:০৬ pm

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার বরপা আড়িয়াবো এলাকার প্রিমিয়ার স্টিল এন্ড রি-রোলিং মিলে লোহা গলানোর কড়াই(ভাট্টি) থেকে গলিত লোহা ছিটকে পড়ে দুই শ্রমিক নিহত ও পাঁচ শ্রমিক দগ্ধ হয়েছে। গতকাল ২৩ অক্টোবর ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মিলের শ্রমিক ফাহিম (২৫) ও মিজানুর রহমান (৩৩)। দগ্ধরা হচ্ছেন আবু সিদ্দিক (৩০), রাজু (৪০), শাকিল (২০), রফিক (৪৫)। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলার আলোদিয়ার বাজার এলাকার শাহজাহান মিয়ার ছেলে মিজানুর রহমান ঘটনাস্থলে মারা যান। শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে ফাহিম মারা গেছেন সেফটি জ্যাকেট ছাড়াই সাধারণ পোশাকে শ্রমিকরা কাজ করার কারনেই এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটছে বলে শ্রমিকরা অভিযোগ করেছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহত ফাহিমের শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিল। এছাড়া ১০০ শতাংশ দগ্ধ অবস্থায় আবু সিদ্দিক ও শাকিল ভর্তি আছেন। তাদের অবস্থা সংকটাপন্ন।অপর দুইজনকে হাসপাতাল থেকে স্বজনরা নিয়ে গেছেন।

বার্ণ ইনস্টিটিউটের জরুরি বিভাগের নার্সিং ইনচার্জ মো. আহসান হাবিব জানান,আহত শ্রমিকদের চিকিৎসা দেয়া হচ্ছে।তবে তাদের অবস্থা সংকটাপন্ন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান ঘটনার সততা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযো করেনি তবে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ