1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

রাজশাহীতে ভোক্তা অধিকারের অভিযান, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

রাজশাহী ব্যুরো
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩ ৪:৩৫ pm

রাজশাহীতে অভিযান চালিয়ে তিনটি প্রতিষ্ঠানকে ৮২ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে রাজশাহী মহানগরীর রেলগেট বিন্দুর মোড়, বড়বনগ্রাম ও বর্ণালী মোড়ে অভিযান চালিয়ে এসব জরিমানা করা হয়।

রেলগেট বিন্দুর মোড়ের এলপি গ্যাসের ডিলার আনন্দ কুমার সাহা ট্রেডার্স ক্রেতাদের নিকট থেকে গ্যাস সিলিন্ডার ১২৩২ টাকার পরিবর্তে ১৫৬০ টাকায় বিক্রি ও ক্রয় মূল্য না দেখাতে পারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও ছোটবনগ্রাম এলাকার মেসার্স আতাউর রহমান খান ট্রেডাস, দোকানের বাইরে মূল্য তালিকা একরকম ও ভেতরে আরেক রকম মূল্য তালিাকা টাঙ্গানো থাকায় ৫০ হাজার এবং বর্ণালী মোড়ে বিসমিল্লাহ ট্রেডার্স গ্যাস ক্রয়ের তালিকা দেখাতে না পারায় ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আনন্দ কুমার সাহা ট্রেডার্স ও আতাউর রহমান খান ট্রেডার্সকে জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিম। অপরদিকে বিসমিল্লাহ ট্রেডার্সকে জরিমানা করেন একই দপ্তরের সহকারি পরিচালক ফজলে এলাহি।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ সেলিম বলেন, বাজার তদারকির অংশ হিসেবে নিয়মিতভাবে অভিযান পরিচালনা করে আসছি। আজকে তিনিটি প্রতিষ্ঠানকে ৮২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। যারা বেআইনি বা অন্যায়ভাকে ভোক্তাদেরকে হয়রানি করবে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

এমএফ/প্রিন্স



আরো




মাসিক আর্কাইভ