1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বায়বীয় সরকারকে রক্ষায় বিশেষ বাহিনী গঠন করা হয়েছে : রিজভী ঋণখেলাপি : সাবেক মন্ত্রীর ৪ ছেলের বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা নতুন কর্মসূচির নিয়ে যুগপৎ সঙ্গীদের সঙ্গে আলাপ শুরু করেছে বিএনপি পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নতুন মহাপরিচালক কেন্দ্রীয় নেতাদের সঙ্গে চট্টগ্রাম মহানগর আ.লীগের রুদ্ধদ্বার বৈঠক সিটি টোলের নামে চাঁদাবাজি প্রধানমন্ত্রীর উন্নয়নকে মলিন করছে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন নাইক্ষ‌্যংছড়ি সীমান্তে গুলিতে বাংলাদেশি নিহত ৬৯ হাজার রোহিঙ্গাকে দেওয়া পাসপোর্ট নবায়ন করবে সরকার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সঙ্গে প্রণয় ভার্মার সাক্ষাৎ

রাঙামাটিতে মায়ের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ২:৪৩ pm

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গঙ্গারাম এলাকায় কাচালং নদীতে গোসল করতে নেমে নিখোঁজ গঙ্গারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী জয়ন্তী চাকমার (৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) ভোরে নদীর ঘাটে তার মরদেহ ভেসে উঠে।

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, শনিবার (২৭ এপ্রিল) দুপুরে জয়ন্তী চাকমা কৃষ্ণা মায়ের সঙ্গে কাচালং নদীতে গোসল করতে নেমে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুজি করলেও তার সন্ধান মেলেনি। পরে আজ রোববার ভোরে তার মরদেহটি নদীর ঘাটে ভেসে উঠলে পরিবারের সদস্যরা উদ্ধার করে।

জয়ন্তী চাকমা সাজেক গঙ্গারাম এলাকার মিশন চাকমার মেয়ে। তার মরদেহ উদ্ধারের পর পরিবারসহ স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার শিশু জয়ন্তীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন এবং তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ