1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ‌‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’ বিএনপির ৭৫ নেতা বহিষ্কার থানাসহ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম

বাংলাদেশের সংস্কৃতির প্রশংসায় ভারতীয় হাইকমিশনার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ ৯:২৬ pm

বাংলাদেশের সংস্কৃতির প্রশংসা করে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, বাংলাদেশ আমাদের নিকটতম প্রতিবেশী, আমাদের প্রিয় বন্ধুরাষ্ট্র। আমরা জানি যে, বাংলাদেশ তার সংস্কৃতিতে দীপ্তিমান একটি অনন্য দেশ।

শুক্রবার সনাতন সমাজকল্যাণ সংঘের আয়োজিত শারদীয় দুর্গোৎসব-২০২০ দেখতে কৃষিবিদ ইন্সটিটিউশনে গিয়ে তিনি একথা বলেন।

সবাইকে মহাঅষ্টমীর শুভেচ্ছা জানিয়ে বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, বাংলাদেশে প্রায় ৩০ হাজারেরও বেশি মণ্ডপে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। এটি বুঝায় যে, বাংলাদেশের মানুষ তাদের ঐতিহ্যবোধ, সংস্কৃতি, সম্প্রীতির প্রতি কতটা যত্নবান।

তিনি আরও বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক অতীতে যেমন বন্ধুত্বপূর্ণ ছিল এখনও তেমনটি বিদ্যমান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে তৎকালীন ভারত সরকারের সুসম্পর্ক ছিল। আজও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বর্তমান ভারত সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুসম্পর্ক রয়েছে। আমি আশা করি- বাংলাদেশের সঙ্গে ভবিষ্যতেও বন্ধুত্বপূর্ণ সম্পক বহমান থাকবে।

শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সনাতন সমাজকল্যাণ সংঘের সভাপতি এবং বাংলাদশে কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ