1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ফ্ল্যাট থেকে দুর্গন্ধ, দরজা ভেঙে মিলল কলেজছাত্রীর ঝুলন্ত লাশ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ৬:১১ pm

চাঁদপুর শহরের নাজিরপাড়া আবাসিক এলাকার একটি বাসা থেকে সুমাইয়া আক্তার নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেয়ে ওই এলাকার ইউসুফ ভিলার চতুর্থতলার ভাড়া বাসার দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার ছকাজী বাড়ির নিপু কাজীর স্ত্রী। তিনি পুরান বাজার ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। স্বামী নিপু কাজী পেশায় অটোরিকশাচালক বলে জানা যায়।

জানা যায়, দুই বছর আগে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। সুমাইয়া তার চার বান্ধবীর সঙ্গে নাজিরপাড়ায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে পড়াশোনা করতেন। ঈদে সবাই বাড়িতে যায়। দুই দিন আগে শ্বশুরবাড়িতে গিয়ে আবার চাঁদপুরের ভাড়া বাসায় চলে আসেন এবং অভিমান করে দরজা আটকে ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার পর বাড়ির মালিক সুমাইয়াদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পেলে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে জানান। এরপর চাঁদপুর সদর মডেল থানা থেকে পুলিশ এসে দরজা ভেঙে স্থানীয় পৌর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জির উপস্থিতিতে সুমাইয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

চাঁদপুর মডেল থানার পরিদর্শক (ওসি) আব্দুর রাজ্জাক মীর জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবে না।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ