1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

‘ফিরে দেখা’য় দেখা মিলল ইলিয়াস কাঞ্চন ও রোজিনার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৬ মার্চ, ২০২১ ৩:০৪ pm

খ্যাতিমান চলচ্চিত্র অভিনেত্রী রোজিনা পরিচালিত প্রথম ছবি ‘ফিরে দেখা’। নির্মাণের পাশাপাশি এতে অভিনয়ও করছেন তিনি। সঙ্গে আছেন জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। গত মঙ্গলবার থেকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে এর শুটিং শুরু হয়েছে। সম্প্রতি এই ছবির একটি গানের দৃশ্য ধারণ করা হয়। আর গানের দৃশ্যে পর্দায় ঠোঁট মিলিয়েছেন জনপ্রিয় এই জুটি।

রোজিনা বলেন, ‘অনেক দিন ধরেই পরিকল্পনা ছিল ছবি পরিচালনা করার। অবশেষে মাঠে নামলাম। ভালোই লাগছে। ভালো লাগাটা বেড়েছে নিজ জেলায় ছবির শুটিং করতে পেরে। ছবির গল্পটাই এখানকার। সে জন্যই রাজবাড়ীকেই বেছে নিয়েছি। দারুণ সব লোকেশনে চলছে দৃশ্যায়ন।’

তিনি আরও বলেন, ‘ইলিয়াস কাঞ্চন ভাই অনেক ভালো একজন মানুষ। তার সঙ্গে অনেক কাজ করেছি। অবার নতুন করে কাজ হচ্ছে। দারুন একটা অনুভুতি। আশা করি, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।’

রোজিনা জানান, গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটির সুর ও সংগীত করেছেন জাবেদ আহমেদ কিসলু। এতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন ও মোমিন বিশ্বাস।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত ‘ফিরে দেখা’র গল্প গ্রামের একটি পরিবার ও অভিনেত্রী রোজিনার ব্যক্তিগত স্মৃতিময় ঘটনা নিয়ে গড়ে উঠেছে। এতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। আর রোজিনার ভাইয়ের চরিত্রে থাকছেন নিরব। তার বিপরীতে দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে। এতে আরও অভিনয় করবেন বড়দা মিঠু, মারুফসহ অনেকে।

ভিন্নবার্তা ডটকম/এন

 



আরো




মাসিক আর্কাইভ