1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
থানাসহ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা

নেত্রকোনার মদনে ডোবার পানিতে পড়ে শিশুর মৃত্যু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১ ৮:২৬ pm

রাত্রি দাস, নেত্রকোনা: নেত্রকোনার মদনে ডোবার পানিতে পড়ে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। জেলার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের কাইটাইল গ্রামে মঙ্গলবার সকালে ডোবার পানিতে পড়ে ১৮ মাসের হামজা মিয়া নামক ঐ শিশুর করুণ মৃত্যু হয়।

মৃতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কাইটাইল গ্রামের রাসেল মিয়ার ছেলে হামজা মঙ্গলবার সকালে নিজ বাড়ির উঠানে অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল। কিছুক্ষণ পর পরিবারের লোকজন কোথাও তাকে দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি শুরু করে।

আধাঘণ্টা খোজাখুঁজির পর বাড়ির পাশের ডোবায় শিশু হামজার লাশ ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করে তাকে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কাজী বুশরা আমীনা তাকে মৃত ঘোষণা করেন। মদন থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।
ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস



আরো




মাসিক আর্কাইভ