1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

নেত্রকোণায় সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন বুথ উদ্বোধন

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ ৩:৪২ pm

“সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন” এই শ্লোগানকে ধারণ করে নেত্রকোণা সদর উপজেলা পরিষদ চত্বরে সার্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন করা হয়েছে।

আজ (২৮ এপ্রিল) রোববার বিকালে নেত্রকোণা সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ লুৎফুর রহমান, নেত্রকোণা সদর থানা অফিসার ইনচার্জ আব্দুল কালাম, নেত্রকোণা পৌরসভার প্যানেল মেয়র এএসএম মহসিন আলম সহ সদর উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

এসময় জেলা প্রশাসক বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চাচ্ছেন, মানুষ যেন বয়স্ক বৃদ্ধ অবস্থায় ভালো থাকে, এরই প্রেক্ষিতে আজকে নেত্রকোণা সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এই সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশনের জন্য এই হেল্প ডেস্কটির উদ্বোধন করা হয়েছে। এখানে মানুষকে উদ্বুদ্ধ করার মধ্যদিয়ে রেজিস্ট্রেশন করা হবে। আজকে যে শুভ সূচনা হলো আশা করছি যে এটি ভালো সাড়া পড়বে। প্রধানমন্ত্রী যে সুযোগটা করে দিয়েছেন মানুষ তা কাজে লাগাবে।”
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ