1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

নারী উদ্যোক্তাদের সব ধরনের ব্যবসায়িক তথ্য সুবিধা দেওয়া হবে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২ ১:৪১ am

ওয়ান স্টপ বিজনেস অ্যাডভাইজরি সার্ভিস ফ্ল্যাটফর্ম থেকে দেওয়া হবে নারী উদ্যোক্তাদের সব ধরনের ব্যবসায়িক তথ্য সুবিধা।

এসএমই ফাউন্ডেশন, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও এশিয়া ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) হোটেল আগ্রাবাদের কর্ণফুলী হলে অনুষ্ঠিত এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমান একথা বলেন।

তিনি বলেন, নারী উদ্যোক্তাদের জন্য তথ্য সেবা অত্যন্ত জরুরি। কারণ সঠিক তথ্য সেবা না পেলে, নারী উদ্যোক্তারা সামনে এগিয়ে যেতে পারবে না।

সভাপতির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট ইনচার্জ এবং সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা বলেন, নারী উদ্যোক্তাদের জন্য ওয়ান স্টপ বিজনেস অ্যাডভাইজরি সার্ভিস ফ্ল্যাটফর্ম কার্যক্রমের উদ্যোগ অত্যন্ত সময়োপযোগী পদক্ষেপ। নারী উদ্যোক্তারা এই বিজনেস সাপোর্ট সার্ভিস সেন্টার চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সঙ্গে যৌথ উদ্যোগ স্থাপনের উদ্যোগ নেওয়ায় আমি এসএমই ফাউন্ডেশন এবং এশিয়া ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এই সার্পোট সেন্টারের মাধ্যমে চট্টগ্রাম অঞ্চলের নারী উদ্যোক্তাদের জন্য প্রয়োজনীয় ও বাস্তবমুখী প্রশিক্ষণ, বিজনেস ডিরেক্টরি এবং ব্যাংকার ও উদ্যোক্তাদের মধ্যে সব ধরনের সংশয় দূর করে একটি সুন্দর সংযোগ তৈরি ও ব্যবসায়িক তথ্য সেবা প্রদান কেন্দ্রে পরিণত হবে।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট খালেদা এ আউয়াল বলেন, তথ্য সেবা কেন্দ্র স্থাপনের পাশাপাশি নারী উদ্যোক্তাদের এ সংক্রান্ত বিষয়ে সচেতনা বৃদ্ধি করতে হবে এবং ব্যাংকার ও নারী উদ্যোক্তাদের মাঝে উদ্যোক্তাবান্ধব পরিবেশ সৃষ্টি করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন এসএমই ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক ফারজানা খান। অতিথি ছিলেন এশিয়া ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার ইজলাল হোসেন, চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক, সদস্য ও বাংলাদেশ ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেন এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক মো. মাসুদুর রহমান।

ভিন্নবার্তা  ডটকম/পিকেএইচ



আরো




মাসিক আর্কাইভ