1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
অ্যাস্ট্রাজেনেকার করোনার টিকায় মিলল আরেক ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া এক শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য: ইসি হাবিব মালয়েশিয়ার শ্রমবাজার বন্ধ হবে না : প্রতিমন্ত্রী জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণের তিন দিনের কর্মসূচি নাশকতার ১৪ মামলায় স্থায়ী জামিন পেলেন আবদুস সালাম ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশের এলাকায় সচেতনতা জোরদারের তাগিদ ডিএনসিসির ফোর্বসের অনূর্ধ্ব-৩০ এশিয়া তালিকায় ৯ বাংলাদেশি ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ‌‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ রাতেই ব্যালটবাক্স ভরে রাখার অভিযোগ ছাত্রলীগ নেতার

ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ ৭:১৭ pm

দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে তাকে শোকজ করা হয়।

এতে বলা হয়, সাম্প্রতিককালে আপনার একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার ও সমালোচনার জন্ম দিয়েছে, যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এটি সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি এবং দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। এর দায়ভার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কোনভাবেই বহন করবে না।

আরো বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না সে মর্মে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারা মোতাবেক উপযুক্ত ও যথার্থ যুক্তিযুক্ত কারণসহ আগামী ১৫ মের মধ্যে লিখিত জবাব প্রদানের নির্দেশ দেওয়া হলো।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ