1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ঢাকায় বিদেশি তারকারা, সন্ধ্যায় অনন্তর নতুন ছবির মহরত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ৫:২৯ pm

অনন্ত জলিলের সিনেমা মানেই জমকালো আয়োজন। আবারো তা প্রমাণ করতে যাচ্ছেন অনন্ত। ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমায় চার দেশের শিল্পী হাজির করে আবার চমকে দিচ্ছেন অনন্ত। ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে সিনেমাটির মহরত অনুষ্ঠান। আর ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে শুটিং। মহরত অনুষ্ঠানে অংশ নিতে শুক্রবার ঢাকায় এসে পৌঁছেছেন ইরানের আমির হোসেনসহ চার জন। আমির হোসেন অনন্তর দিন-দ্য ডে সিনেমাতেও অভিনয় করেছেন। ইরানের চারজনকে বাংলাদেশে স্বাগত জানানোর একটি ছবি অনন্ত পোস্ট করেছেন তার ভেরিফায়েড ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, ‘ইরানিয়ান সুপাস্টাররা এখন ঢাকায়।’ অপর এক স্ট্যাটাসে ছবি প্রকাশ করে অনন্ত জানান, ইরানি, টার্কিশ, ও ইন্ডিয়ান তারকারা এসে পৌঁছেছেন।

সিনেমায় আরও অভিনয় করবেন তুরস্কের ইরতুগুল সকারসহ চার জন অভিনয়শিল্পী। ভারতের প্রদীপ রাওয়াত, কাবির দুহান সিং ও তরুণ আরোরাকেও দেখা যাবে সিনেমায়। অনন্ত জলিল ও বর্ষা ছাড়াও দেশ থেকে সিনেমায় অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মাহমুদ সাজ্জাদ। মহরত অনুষ্ঠানে সবারই থাকার কথা রয়েছে। চার দিন ঢাকায় দৃশ্যধারণের পর সিনেমার শুটিং শুরু হবে সিলেটে। এ সিনেমার ৯৫ শতাংশ শুটিং হবে তুরস্কে।

রাজনৈতিক প্রেক্ষাপটে অ্যাকশনধর্মী সিনেমা নেত্রী- দ্য লিডার। এর মূল চরিত্রে থাকছেন বর্ষা। অনন্ত জলিল অভিনয় করবেন বর্ষার দেহরক্ষী হিসেবে। সিনেমাটি পরিচালনা করছেন তিন জন। তারা হলেন- ভারতের উপেন্দ্র মাধব, বাংলাদেশের অনন্ত জলিল ও তুরস্কের একজন।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ