1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ট্রাকের ধাক্কায় গেল ২ বন্ধুর প্রাণ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মে, ২০২২ ৯:২৮ pm

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা ইয়াছির হোসেন কানন ও শহীদুল ইসলাম নামের দুই বন্ধু নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের উড়াল সেতুর ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াছির হোসেন কানন টাঙ্গাইল সদরের হাজী আবুল হোসেন ইনস্টিটিউশন অব টেকনোলজির ছাত্র। তিনি সদরের বাওয়ার কুমারজানী গ্রামের আমির হোসেনের ছেলে। অপর নিহত শহীদুল একই এলাকার আবু বক্কর সিদ্দিকীর ছেলে।

পুলিশ জানায়, দূর্ঘটনার শিকার দুই বন্ধু সকাল সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়ে মির্জাপুর বাইপাসের উড়াল সেতুতে পৌঁছায়। এ সময় টাঙ্গাইলগামী দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ইয়াছির হোসেন কানন মারা যান।

এ ঘটনায় শহীদুল গুরুতর আহত হন। পরে পুলিশ গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত দুজনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
ভিন্নবার্তা ডটকম/আর



আরো




মাসিক আর্কাইভ