1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবার পাবে ৫ লাখ টাকা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ ৩:২৮ pm

ঝালকাঠিতে ট্রাকের চাপায় প্রাইভেটকার ও অটোরিকশার নিহত যাত্রীদের আর্থিক সহায়তা করা হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন। বুধবার (১৭ এপ্রিল) দুপুরে ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, নিহতের পরিবারের জন্য ৫ লাখ টাকা, যারা পঙ্গুত্বের শিকার হয়েছেন তাদের জন্য ৩ লাখ এবং অন্য আহতদের জন্য ১ লাখ টাকা সরকারের পক্ষ থেকে দেওয়া হবে। এদিন দুপুর ২টার দিকে সদর উপজেলার গাবখান সেতু এলাকায় এ দুর্ঘটনায় ১৪ জন নিহত এবং অন্তত ১৫ জন আহত হন।

ঝালকাঠির গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক ব্যাটারিচালিত তিনটি অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। এতে ১১ জন ঘটনাস্থলেই মারা যান এবং পরে আহতদের মধ্যে হাসপাতালে আরও তিনজন মারা যান।

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় সিমেন্ট বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক আল আমিন ও হেলপার নাজমুলকে আটক করা হয়েছে। মরদেহগুলো স্বজনদের কাছে রাতেই হস্তান্তর করা হয়েছে।

ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, গাবখান সেতু টোল প্লাজায় নিহতদের সবার দাফন সম্পন্ন হয়েছে। দুর্ঘটনার চার ঘণ্টার মধ্যেই আমরা ঘাতক ট্রাকের চালক আল আমিন ও হেলপার নাজমুলকে আটক করতে সক্ষম হয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম আর্থিক সহায়তার বিষয়টি স্বীকার করে বলেন, দুর্ঘটনা তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া আফরোজকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহত, আহত ও দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণকারীদের আলাদা আলাদাভাবে আর্থিক সহায়তা দেওয়া হবে।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ