1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

গুচ্ছ ভর্তি পরীক্ষা: প্রক্সি দিতে গিয়ে আটক ঢাবি শিক্ষার্থী

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২ ৪:৪৮ pm

গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রক্সি দিতে এসে আবির নামে একজন আটক হয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন। আবির ঢাবির জসিম উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

শনিবার (১৩ আগস্ট) জবির নতুন একাডেমিক ভবন থেকে তাকে আটক করা হয়। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা ও আসাদুজ্জামান রিপন তাকে আটক করেন।

এসময় তার কাছে থাকা মোবাইল ও মানিব্যাগ, ঘড়ি ও এটিএম কার্ড জব্দ করা হয়। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে পুলিশে সোপর্দ করেন।

আটক আবির ‘বি’ ইউনিটে আবেদন করা সেজান মাহফুজ নামে একজনের হয়ে পরীক্ষা দিতে যান। সেজানের রোল নম্বর ৩০৯৯৭৬। তার পিতার নাম আব্দুল বারী ও মাতার নাম মাহফুজা বেগম। তিনি সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

জবির প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ‘আইডি কার্ডের সঙ্গে মিল না পাওয়ায় আবির নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ওই শিক্ষার্থীকে আটক করা হয়। পরে তাকে পুলিশে দেওয়া হয়েছে। পুলিশ প্রশাসন তাকে জিজ্ঞাসাবাদ করে তদন্তের মাধ্যমে পুরো সিন্ডিকেটকে আইনের আওতায় আনবে বলে আশা করছি। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের অপকর্মে না জড়ান।’
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ