1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

গাজীপুরে মাদক ব্যবসা নিয়ে দু’পক্ষের গোলাগুলি, আটক ৫

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১ ৪:০৫ pm

গাজীপুরে মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় পাঁচজনকে আটক করেছে র‍্যব-১ এর সদস্যরা।

আটককৃতরা হলেন- শহরের রথখোলা এলাকার কাজী মোহাম্মদ হোসেনের ছেলে কাজী আশরাফ রকিব (২৮), কাজী মোহাম্মদ হোসেনের ছেলে মো. আল-আমিন সবুজ (৩৫), একই এলাকার শুক্কুর মাহমুদের ছেলে মজিবর রহমান (১৯), জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুল আলীর ছেলে মো. শফিউল্লাহ (২২) ও উত্তর ছায়াবিথী হাক্কানী এলাকার শহিদুল আলমের ছেলে শামীম আহমেদ রনি (২০)।

র‍্যব-১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মহানগরীর সদর থানাধীন কালা সিকদার ঘাট এলাকায় একদল সন্ত্রাসী গোলাগুলি করছে এমন খবরের ভিত্তিতে র‍্যব ঘটনাস্থলে যায়। পরে ঘটনাস্থল থেকে ওই পাঁচজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে কোম্পানি কমান্ডার বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুটি পক্ষের মধ্যে মারামারি ও গোলগুলির শুরু হয়। আধিপত্য বিস্তার নিয়ে তারা দীর্ঘদিন যাবত কালা সিকদার ঘাট এলাকাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রকার সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ নানা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ