1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :

কিভাবে সুস্থ থাকতে হবে- পরামর্শ দিলেন ঐশী

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১ ৩:০৪ pm

কণ্ঠশিল্পী ঐশী নতুন করে আলোচনায় এসেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে। এতো অল্প সময়ে সর্বোচ্চ স্বীকৃতি, এটাই বলে দিচ্ছে ঐশীর কণ্ঠের কারুকার্যময় বিষয়টি।  ঐশীর কণ্ঠে যেমন মুগ্ধতা ছড়ায়, তেমনই জোরালো কণ্ঠে আবেশিত হন দেহতাত্ত্বিক সুরপ্রেমীরা। সঙ্গীতশিল্পী ঐশী ব্যক্তি জীবনে মেডিক্যাল কলেজের শিক্ষার্থী। রাজধানীর শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএসে পড়ছেন। পড়াশোনাও শেষের দিকে, আয়ত্ত্ব করছেন চিকিৎসা শাস্ত্রকে।

শিগগিরই চিকিৎসক হতে যাচ্ছেন ওশী। বিভিন্ন সময় সোশ্যাল হ্যান্ডেলে ঐশী নানা ধরনের পরামর্শ দিয়ে থাকেন। এবার ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে পাওয়া গেল ঐশীর একটু সবিস্তার আলোচনা।

একটি ভিডিওতে দেখা যায় স্বাস্থ্য আর সুস্থ থাকার কৌশল নিয় কথা বলেছেন। ঐশী বলেন, সুস্থ দেহ মানেই সুস্থ মন। আর এই দুইয়ে মিলে একজন সুস্থ মানুষ।

ভিডিওটিতে ঐশী মূলত কয়েকটি বিষয় নিয়ে নিয়ে কথা বলেছেন। তা হলো-    ১. ঘুম,  ২. খাদ্যাভ্যাস,   ৩. ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ সেবন না করা

৪. এক্সারসাইজ  ৫. বিনোদন ও  ৬. নির্দিষ্ট সময় অন্তর ডাক্তারের সাক্ষাৎ।

একটি মোবাইলফোন সেবাদানকারি প্রতিষ্ঠান আয়োজিত প্রতিভা অন্বেষণ কর্মসূচির মাধ্যমে গানে নাম লেখান ঐশী। গতবছর প্রথম অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশ হওয়ার পরই আলোচনায় এসেছিলেন এই কণ্ঠশিল্পী। এরপর দ্বৈত কয়েকটি গানে কণ্ঠ দিয়ে শ্রোতাদের কাছে পৌঁছান।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ