1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
‌‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’ বিএনপির ৭৫ নেতা বহিষ্কার থানাসহ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

কথাসাহিত্যিক সমরেশ মজুমদার হাসপাতালে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১ ২:০৫ pm

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন প্রখ্যাত কথাসাহিত্যিক সমরেশ মজুমদার। এ অবস্থায় শুক্রবার (১১ জুন) কলকাতার বাইপাস এলাকায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।

সেখানেই আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে।
সমরেশ মজুমদারের মেয়ে দোয়েল মজুমদার শনিবার (১২ জুন) সকালে মোবাইল ফোনে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, গতকালের তুলনায় বাবার অবস্থা এখন কিছুটা ভালো। ডাক্তাররা বলছেন, মেডিসিনও রেসপন্স করছে। বাবার আগে থেকেই ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজের (সিওপিডি) সমস্যা ছিল। গতকাল সন্ধ্যার পর হঠাৎ করে শ্বাসকষ্ট বেড়ে গিয়েছিল তার। তাই দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করাই। কাল রাতে রক্তে কার্বন ডাই-অক্সাইডের মাত্রা বেড়ে গিয়েছিল। বর্তমানে অনেকটাই বেটার।

শ্বাসনালীতে গভীর সংক্রমণ রয়েছে সমরেশ মজুমদারের। তার জেরেই শ্বাসকষ্ট হচ্ছিল। গত ১০-১২ বছর ধরে ফুসফুসের জটিল রোগ ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজে (সিওপিডি) ভুগছেন তিনি।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ



আরো




মাসিক আর্কাইভ