1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

এনটিভির বিশ বছর পদার্পণে নেত্রকোনায় বন্যাদূর্গতদের খাদ্য সামগ্রী বিতরণ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ৬ জুলাই, ২০২২ ৪:৩৮ pm

রাত্রি দাস: সাম্প্রতিক বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতির কারনে ১৯ বছর পেরিয়ে এনটিভির বিশ বছর পদার্পণে এবার আনন্দ উৎসব থেকে বিরত থেকেছে নেত্রকোনা। তবে দিবসটি উপলক্ষে বন্যাদূর্গত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রতিষ্ঠানটি।
নেত্রকোনা পৌরশহরের চন্দ্রনাথ কলেজ প্রাঙ্গনে বিভিন্ন এলাকা থেকে আশ্রয়নেয়া ক্ষতিগ্রস্থ অসহায় শতাধিক মানুষের হাতে খাবার পেকেট (ভূনা খিচুরি, মাংস খাবার পানিসহ খাদ্য সামগ্রী) তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশসহ বিশিষ্টজনেরা।
এসময় উপস্থিত ছিলেন জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল,জেলা প্রেসক্লাবের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী,চন্দ্রনাথ ডিগ্রি কলেজের অধ্যক্ষ অমিয় রঞ্জন তালুকদার,পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হেলিম,কবি শিমূল মিলকী,কবি সৌমিত্র সুজন,আমতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ সবুজসহ চন্দ্রনাথ ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ।


জেলার বন্যা পরিস্থিতির দুযোগপূর্ন এ সময়ে খাবার পেকেট (খাদ্য সামগ্রী) বিতরণের এ কার্যক্রম হাতে নিয়ে বন্যার্তদের পাশে দারানোয় এনটিভি নেত্রকোনার স্টাফ করেসপন্ডেন্ট ভজন দাসকে উপস্থিত অতিথিবৃন্দ এ সময় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

খাদ্য বিতরণে অংশ নিয়ে অতিথিরা বলেন,এনটিভি ১৯ বছর পেরিয়ে আজ ২০ বছরে পর্দাপন করেছে শুরু থেকে বিভিন্ন অনুষ্ঠান এবং নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ-বিদেশের মানুষের মন জয় করেছে। এ ছাড়াও মানুষের দু:খ-দুর্দশা,অন্যায়-অবিচার,সাফল্য-উৎসব তুলে ধরেছে। তা ছাড়া বিভিন্ন নাটক,রিয়েলিটি শো,টকশোসহ নানান অনুষ্ঠান মানুষের কাছে এনটিভিকে আরো জনপ্রিয় করে তুলেছে।খুবই। আগামীতেও দুর্যোগে জন্মদিনের উৎসব ব্যতিরেকে ভিন্ন রকম আয়োজনে মানুষের পাশে থাকবে এনটিভি এমনটা প্রত্যাশা ব্যক্ত করেন অতিথিরা।
পরে এনটিভির একটি ত্রানদল বিভিন্ন এলাকায় বাড়ী বাড়ী গিয়ে দুই শতাধিক বানবাসীদের মাঝে দিনভর এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ