1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

আ.লীগ নেতাকর্মীদের লক্ষ্য করে গুলি, যুবলীগ নেতা আটক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২ ১২:১৩ am

আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়ার অভিযোগে মেহেরপুরের গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেনকে (৫৫) আটক করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোশাররফ হোসেনকে আটকের দাবিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সড়ক অবরোধ করলে পুলিশ তাকে আটক করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মোশাররফ হোসেনকে আটক করে থানায় নেওয়া হয়।

আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন দুই রাউন্ড গুলি বর্ষণ করেন। তাকে আটকের দাবিতে মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে গাংনী উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ইসমাইল হোসেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম সংবাদ সম্মেলন করেন।

এর প্রতিবাদে সন্ধ্যার পর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মোশাররফ হোসেনের উপজেলা যুবলীগের অফিসে এসে তাকে বাইরে বের করে আনার চেষ্টা করেন। এ সময় মোশাররফ হোসেন নিজ কার্যালয়ের ভেতরে অবরুদ্ধ হয়ে পড়েন।

পরে বিক্ষুব্ধ নেতাকর্মীরা বাইরে থেকে ইটপাটকেল ছোড়েন। পরে মোশাররফ হোসেন ভেতর থেকে পর পর দুই রাউন্ড গুলি করেন। গুলি করার ঘটনায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করেন।

খবর পেয়ে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি বিশাল বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। পরে উত্তেজিত নেতাকর্মীদের বিক্ষোভের মুখে মোশাররফ হোসেনকে আটক করে থানায় নেওয়া হয়।

পরে মেহেরপুর সহকারী পুলিশ সুপার সার্কেল অপু সরোয়ারসহ পুলিশ ও র‌্যাব-৬ এর কয়েকটি দল উপজেলা শহরে আসে।

মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনসহ স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সাহিদুজ্জামান খোকন বলেন, দুর্নীতিবাজ মোশাররফ হোসেন একাধিকবার গাংনী বাজারে গুলি বর্ষণ করে এলাকায় ভীতি তৈরি করেছেন। তার নেতৃত্বে গাংনী বাজারে এলাকার সন্ত্রাসীরা চাঁদাবাজি করে আসছেন।

মোশাররফ হোসেনের বিরুদ্ধে ১১টি মামলায় আদালতের পরোয়ানা আছে উল্লেখ করে তার পিস্তলের লাইসেন্স বাতিলের দাবি করেন এই সংসদ সদস্য। গুলির ঘটনায় তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেছেন, মোশাররফ হোসেনকে তার অফিস থেকে থানায় নেওয়া হয়েছে। এখন আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ



আরো




মাসিক আর্কাইভ