1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

আইজপির সাক্ষাৎ চায় বিএনপি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১ ১২:১৩ pm

পুলিশ প্রধান ড. বেনজির আহমেদের সাক্ষাৎ চেয়ে চিঠি দিয়েছে বিএনপি। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় পুলিশ প্রধানসাক্ষাৎ চায় দলটি। সোমবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘পুলিশের মহাপরিদর্শকের (আইজপি) সঙ্গে বিএনপি প্রতিনিধিদল সাক্ষাৎ করতে সময় চাওয়া হয়েছে।

তিনি বলেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচির সার্বিক নিরাপত্তা ও সহযোগিতার প্রয়োজনে আলোচনার জন্য আইজপির সঙ্গে দেখা করতে চায় বিএনপির প্রতিনিধিদল।

শায়রুল বলেন, মঙ্গলবার বেলা ১১টায় আইজিপির সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আব্দুস সালামসহ চার সদস্যের প্রতিনিধিদরের সাক্ষাতেরর জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার।

আইজিপির সাক্ষাৎ চাওয়া প্রতিনিধিদলে অন্যদরে মধ্যে রয়েছেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য বিজন কান্তি সরকার, দলটির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ