1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
২১৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত |ভিন্নবার্তা

২১৮ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

আজ (২৩ এপ্রিল) সকাল পর্যন্ত সারাদেশে ২১৮ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে কনস্টেবল থেকে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা রয়েছেন। কোয়ারেন্টিনে রয়েছেন ৬৫২ জন। পুলিশ সদর দপ্তরের এআইজি সোহেল রানা গণমাধ্যমকে এতথ্য জানান। তিনি বলেন, আক্রান্ত এই পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশের হাসপাতালগুলোতে প্রয়াজনীয় সব ধরণের ব্যবস্থা নেয়া হয়েছে।

জানা গেছে, ঢাকাতেই এ পর্যন্ত ৭৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্তদের মধ্যে রয়েছেন একজন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি), তিন জন এসআই, একজন ট্রাফিক সার্জেন্ট, পাঁচজন এএসআই, তিন জন সাধারণ কর্মচারী ও ৬০ জন কনস্টেবল। আক্রান্তদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়াও যারা তাদের সংস্পর্শে এসেছিলেন তাদের শনাক্ত করে আলাদা করা হয়েছে। তাদেরকে ইতিমধ্যে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আক্রান্ত কনস্টেবলদের বেশিরভাগই পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের। এছাড়াও আক্রান্ত হয়েছেন পুলিশের প্রটেকশন, উন্নয়ন, গোয়েন্দা, স্পেশাল অ্যাকশন, কল্যাণ ও ফোর্স এবং অপরাধ বিভাগসহ ২১ বিভাগের সদস্যরা।

এ বিষয়ে ডিএমপি’র উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, পুলিশ সক্রিয়ভাবে কাজ করছে। আক্রান্তদের চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে পুলিশ সদস্যদের সচেতনতার সঙ্গে দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD