1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :

১২ ঘণ্টার মধ্যে যুবক হত্যাকাণ্ডে জড়িত মূল আসামীদের গ্রেপ্তার করল নড়াইল জেলা পুলিশ

মোঃআল আমিন, নড়াইল
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ ১০:১৬ pm

নড়াইল কালিয়া উপজেলার কালডাংগা গ্রামের ইয়াছিন মোল্যা (২২) নামের এক রাজমিস্ত্রিকে হত্যার ঘটনা ঘটেছে। নিখোঁজ ইয়াছিনের মৃতদেহ উদ্ধারের মাত্র ১২ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডে জড়িত মূল আসামী ও তার প্রধান সহযোগিকে গ্রেপ্তার করেছে নড়াইল জেলা পুলিশ।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্তমাখা চাকু ও মৃতের ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নড়াইল সদর উপজেলার চাঁদপুর গ্রামের কুদ্দুস মোল্যার ছেলে হোসাইন মোল্যা ওরফে হামজা (২০) এবং একই গ্রামের মফিজ খাঁনের ছেলে হাসিব খাঁন (২০)।

গত ১৬/০১/২০২৩খ্রি: তারিখ রাতে মৃত ইয়াছিন বন্ধুদের সাথে নড়াইল সদর থানাধীন হিজলডাঙ্গা গ্রামে মেলা দেখতে যাওয়ার উদ্দেশ্যে নিজের মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ সদর উপজেলার ভওয়াখালি গ্রামস্থ তার বর্তমান ভাড়া বাড়ি থেকে বের হয়। ঐ দিন রাতে ইয়াছিন বাড়িতে ফিরে না আসায় তার বোন ১৮/০১/২০২৩ খ্রি: তারিখ নড়াইল সদর থানায় একটি নিখোঁজ জায়েরী করেন। উক্ত নিখোঁজ ডায়েরীর প্রেক্ষিতে ইং-২২/০১/২০২৩ তারিখ দুপুরে ইয়াছিন মোল্যার লাশ উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধারের সংবাদ প্রাপ্তির সাথে সাথে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোসাঃ সাদিরা খাতুন মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনায় জড়িত প্রকৃত আসামীদের গ্রেফতারের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় নড়াইল জেলা পুলিশ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত মূল আসামীদ্বয়কে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় হত্যাকাণ্ডের সাথে তাদের জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এদিকে দুপুরে নড়াইল পুলিশ সুপারের কনফারেন্স রুমে পুলিশ সুপার সাদিরা ইসলাম প্রেস বিফ্রিং এ বলেন জনগণ পুলিশের উপর আস্থা রাখতে পারছে না কেন? তা পুলিশ অফিসারদের জানতে হবে কালখেপন না করে এ ঘটনাটি যদি আরও দুদিন আগে আমরা জানতে পারতাম তাহলে হয়ত ছেলেটিকেও জীবিত উদ্ধার করতে পারতাম। তাই সময় মতন আমাদের কে ঘটনানার সত্যতা জানানোর আহ্বান করেন তিনি।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ