1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
হলিধানীর প্রবীণ বিএনপি নেতা ডাঃ আব্দুল বারী আর নেই - |ভিন্নবার্তা

হলিধানীর প্রবীণ বিএনপি নেতা ডাঃ আব্দুল বারী আর নেই

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৯ am

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক সকলের প্রিয় আব্দুল বারী ডাক্তার আর নেই। তিনি শুক্রবার বিকালে ঝিনাইদহ সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ও ছেলে শামীম, সুমন, সাগর, শাকিল ও শাহেদকে রেখে গেছেন। তার মৃত্যুর খবরে অসংখ্য গুনগ্রাহী ও দলীয় নেতাকর্মী শোকাহত। তার মুকখানা একটিবারের জন্য দেখতে দলমত নির্বিশেষে তার বাড়িতে ভীড় করেন।
পল্লী চিকিৎসক আব্দুল বারী বিএনপি প্রতিষ্ঠার পর থেকেই হলিধানী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সদালাপি ও নিরহংকার মানুষ হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।

জানা গেছে, গত বছর হৃদরোগে আক্রান্ত হওয়া অবস্থায় বিএনপি নেতা আব্দুল বারীকে পুলিশ গ্রেফতার করে। অসুস্থ অবস্থায় তার পায়ে ডান্ডাবেড়ি পরানো ছবি পত্রিকায় প্রকাশিত হলে তোলপাড় শুরু হয়। গ্রেফতারের পর তিনি আবারো হৃদরোগে আক্রান্ত হন। পরে পুলিশ প্রহরায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন তিনি এবং সেখান থেকেই মুক্তি লাভ করেন।

সে সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান আব্দুল বারীর চিকিৎসার খোজ নেন এবং ব্যায়ভার গ্রহণ করেন। বারী ডাক্তারের মৃত্যুতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মসিউর রহমান, জেলা বিএনপির আহবায়ক এড এসএম মশিয়ূর রহমান, সদস্য সচিব এড আব্দুল মজিদসহ নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। শনিবার সকাল ১০টার সময় হলিধানী হাই স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
ভিন্নবার্তা ডটকম/এসএস

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD