1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
স্বাস্থ্য মন্ত্রণালয়ের আরও এক উপসচিবকে বদলি |ভিন্নবার্তা

স্বাস্থ্য মন্ত্রণালয়ের আরও এক উপসচিবকে বদলি

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২১ জুন, ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শামীমা ফেরদৌসকে বদলি করা হয়েছে। তাকে জ্বালানী ও খনিজ সম্পদ বিভাগে বদলি করা হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত আদেশে বলা হয়, জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

শামীমা ফেরদৌস রাজধানীর ইডেন মহিলা কলেজ থেকে সমাজ কল্যাণে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। তার গ্রামের বাড়ি ভোলা সদর উপজেলায়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. হাবিবুর রহমান খানকে বদলি করা হয়। তিনি সর্বশেষ কোভিড-১৯ বিষয়ক মিডিয়া সেলের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাকে কৃষিমন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ প্রতিষ্ঠান (বারটান) -এর নির্বাহী পরিচালক হিসেবে তাকে নিযুক্ত করা হয়।

এর আগে কোভিড-১৯ বিষয়ে মন্ত্রণালয়ের কাজের নানা সমালোচনার প্রেক্ষাপটে গত ৪ জুন স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলামকে পরিকল্পনা বিভাগে বদলি করা হয়। তার জায়গায় নতুন সচিব হিসেবে নিয়োগ পান ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো. আব্দুল মান্নান।

স্বাস্থ্য সচিবের বদলির পর গত ৮ জুন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের হাসপাতাল অনুবিভাগের অতিরিক্ত সচিব সিরাজুল ইসলাম ও ওষুধ প্রশাসন অনুবিভাগের অতিরিক্ত সচিব ইসমাইল হোসেনকে বদলি করা হয়। তাদের মধ্যে সিরাজুল ইসলামকে রেলপথ মন্ত্রণালয় ও ইসমাইল হোসেনকে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD