1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
স্বাস্থ্য বিভাগের ব্যার্থতার দায় সরকারকে নিতে হবে |ভিন্নবার্তা

স্বাস্থ্য বিভাগের ব্যার্থতার দায় সরকারকে নিতে হবে

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০, ০১:৫৩ অপরাহ্ন

দেশের স্বাস্থ্য বিভাগের সকল ব্যার্থতার দায় সরকারের বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, করোনা সংকটে জাতীয় ঐক্য গঠন নাক করে দালীয় দৃষ্টিকোন  থেকে নিজেদের মতো কাজ করতে গিয়ে জনগণকে ভয়াবহ কঠিন পরিস্থিতির মধ্যে ফেলেছে। এ সময় স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগ দাবি করেন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় নিজ উত্তরায় নিজ বাসা থেকে দলের করোনা সেলের ভার্চূয়াল সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। বর্তমানে দেশ আন্তজার্তিক সংকটে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ থেকে ভিভিন্ন দেশ তাদের সব ফ্লাইট বন্ধ করে দিয়েছে। এটা মারাত্নক এলামিং। পরবর্তীতে মানুষ নেয়া পুরোপুরি বন্ধ করে দেবে না তার কোন নিশ্চয়তা নেই। মোটা অঙ্কের টাকার বিনিময়ে সার্টিফিকেট দিয়ে বিদেশে লোক পাঠানোর চেষ্ঠার জন্যই পরিনাম। অথচ এর সঙ্গে সরকারের উচ্চ মহলের সংম্পৃক্ততা দিনে দিনে পরিস্কার হচ্ছে।

বিএনপির মহাসচিব বলেন, করোনা পরিস্থিতি সামাল দিতে এখনো সরকারের গাফিলতি রয়েছে। মাস্ক না পরলে শাস্তির ঘোষণা দিলেও তার কার্যকারিতা নেই। তাদের সমন্বয়হীনতা ও উদাসীরতায় দেশ আজ মহা ঝুঁকির মুখে। তিনি বলেন, স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক পদত্যাগ করার আগে তাদের বরখাস্ত করা উচিত ছিলো। তবে সে আন্যায় গুলো করেছে এ জন্য তাকে কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD