1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সৌদি বিমানবন্দরে আবারো হুথিদের ড্রোন হামলা |ভিন্নবার্তা
শিরোনাম:
আত্মনির্ভরশীল জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে সকলকে স্ব স্ব অবস্থান : এনবিআর চেয়ারম্যান নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন রংপুরে দুই মাদক ব্যবসায়ী ৫‘শ ইয়াবা সহ আটক ৯ দেশে কালো মেঘ দেখা যাচ্ছে : ডা. জাফরুল্লাহ তিন গাজা পাচারকারী র‌্যাব ও ডিবি পুলিশের জালে ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ত্রানের শুকনা খাবার চেয়ারম্যানের ব্যাক্তিগত হেফাজতে! ঝিনাইদহে নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিচ্ছেন মুজিবর রহমান আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! ভালুকায়  সড়ক দুর্ঘটনায় চালকসহ দুইজনের মৃত্যু

সৌদি বিমানবন্দরে আবারো হুথিদের ড্রোন হামলা

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় আবহা আন্তর্জাতিক বিমানবন্দরে ইরান সমর্থিত ইয়েমেনের হুথি সেনারা রোববার আবারো ড্রোন হামলা চালিয়েছে বলে জানিয়েছে সৌদি প্রেস এজেন্সি।

সৌদি প্রেস এজেন্সি আরো জানায়, লোহিত সাগরে রিমোট নিয়ন্ত্রিত একটি বিস্ফোরক বোঝাই নৌকাও ধ্বংস করা হয়।

আরব জোটের মুখপাত্র কর্নেল তুরকি আল-মালকি বলেছেন, ড্রোনটি আটকে দেওয়ার ফলে বিমানবন্দরে কিছু স্প্লিন্টার ছড়িয়ে পড়ে। তবে কোনো দুর্ঘটনা বা ক্ষয়ক্ষতি ঘটেনি বলে জানান তিনি।

রাষ্ট্র পরিচালিত আল এখবারিয়া টিভি জানিয়েছে, বিমানবন্দরে বিমান চলাচল স্বাভাবিক।

আল-মালকি বলেন, বিস্ফোরকবাহী নৌকা আঞ্চলিক ও আন্তর্জাতিক নিরাপত্তা, নৌ পথ ও বিশ্ব বাণিজ্যের জন্য হুমকির কারণ হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, আরব জোট আঞ্চলিক ও আন্তর্জাতিক নিরাপত্তা জন্য হুমকি এই সন্ত্রাসবাদী মিলিশিয়াদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধমূলক পদক্ষেপ নিয়েছে।

তবে হুথিরা এ হামলার দায় স্বীকার করেনি।

গত প্রায় এক বছর ধরে ইয়েমেনে হুথি এবং তাদের সমর্থিত সেনারা সৌদি আরবের বিভিন্ন তেলস্থাপনা থেকে শুরু করে নানা গুরুত্বপূর্ণ বিমানবন্দর ও স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা চালিয়ে আসছে। রয়টার্স

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

 

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews