1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সৈয়দপুর পৌরসভার ২২টি উর্দুভাষী ক্যাম্পের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় - |ভিন্নবার্তা

সৈয়দপুর পৌরসভার ২২টি উর্দুভাষী ক্যাম্পের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময়

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৩ pm

নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় বসবাসকারী ২২টি অবাঙ্গালী ক্যাম্পের নেতা কর্মীদের নিয়ে মত বিনিময় সভা করেছেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র সংগ্রামী জননেতা, আখতার হোসেন বাদল।

৩১ আগষ্ট সোমবার রাতে ইকু হেরিটেজ এন্ড রিসোর্স সেন্টারে আখতার হোসেন বাদলের আহবানে উক্ত সভায় সভাপতিত্ব করেন দূগামিল ক্যাম্পের সভাপতি মোহাম্মদ আলী। সভাটি পরিচালনা করেন ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি মাজিদ ইকবাল। সভায় ২২টি উর্দুভাষী ক্যাম্পের নেতা কর্মীরা বক্তব্য রাখেন এবং ক্যাম্পের সমস্যাগুলো তুলে ধরেন। সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন আখতার হোসেন বাদল।

আখতার হোসেন বাদল বলেন, সামনে পৌরসভা নির্বাচন। নির্বাচনকে ঘিরে অনেক প্রাথী আপনাদের কাছে উন্নয়নের ফুলঝুড়ি নিয়ে আসবে। কিন্তু নির্বাচন শেষ হলে আর কারও দেখা মিলবে না। এটি আপনাদের মনে রাখতে হবে। যে ব্যক্তি নিজে চলতে পারে না তাকে নির্বাচিত করা যাবে না।

তাই আগামী নির্বাচনে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে আছে এবং থাকবে। মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার বাস্তবায়ন করাই আমার মুল লক্ষ্য ও উদ্দেশ্য। সভায় ২২টি ক্যাম্প এর নারী পুরুষ বাসিন্দারা উপস্থিত ছিলেন।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD