1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সৈয়দপুর গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় মামলা, স্বামী আটক - |ভিন্নবার্তা

সৈয়দপুর গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় মামলা, স্বামী আটক

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০, ০৯:৩৭ pm

নীলফামারীর সৈয়দপুরে গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় মামলা থানায় দায়ের হয়েছে। ২৩ আগষ্ট রবিবার সকালে নিহত গৃহবধূ আকলিমার মা মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেন। জানা যায়, কিসামত কামারপুকুর গ্রামের মৃত আবেদ আলীর মেয়ে আকলিমার সাথে বিয়ে হয় পাবতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের রসুলপুর গ্রামের শরিফুলের সাথে।

বিয়ের পর থেকে আকলিমাকে শারিরীক নির্যাতন করে আসছিল শরিফুল। কারণ শরিফুলের সাথে অন্য নারীর পরকীয়া সম্পর্ক ছিল। এ নিয়ে প্রায় ঝগড়া লেগে থাকত। এর মধ্যে শরিফুলের পরকীয়া আরো বেড়ে যায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে একাধিক বার শালিসি বৈঠক করে মিমাংসা করা হয়। কিন্ত শরিফুলের কোন পরিবতন হয়নি। পরকীয়ায় বেশি করে ঝুকে পড়ায় আকলিমা শরিফুলকে বাধা দিলে ১৫ আগষ্ট আকলিমাকে বেধড়ক মারধর করে বাড়ি থেকে বের করে দেয় শরিফুল। তখন আকলিমা বাবার বাড়িতে চলে আসে।

২০ আগষ্ট শরিফুল আকলিমাকে তালাকের কাগজ দেয়। ২২ আগষ্ট আকলিমাকে শ্বাসরোধে হত্যা করে কামারপুকুর মৎস উন্নয়ন উপকেন্দ্রের পশ্চিম পাশে বালাডাঙ্গার ধান ক্ষেতে বিদ্যুতের পোলে ঝুলে রাখে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মগে পাঠায়। ওই দিন বিকালে শরিফুলকে তার বাড়ি থেকে আটক করে সৈয়দপুর থানায় আনা। তাকে জিজ্ঞাসাবাদ শেষে রবিবার নীলফামারী জেল হাজতে পাঠানো হয়।

পুলিশ প্রাথমিক তদন্তে ধারনা করেছে তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ বিদ্যুৎ পোলে ঝুলে রাখা হয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় জড়িত কেউ ছাড় পাবে না।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD