1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সৈয়দপুর পৌরসভা নির্বাচনে আসছে নতুন চমক |ভিন্নবার্তা

সৈয়দপুর পৌরসভা নির্বাচনে আসছে নতুন চমক

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নতুন চমক হিসাবে সাবেক সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরীর আবির্ভাব ঘটছে- এমন গুঞ্জণ এখন শহর জুড়ে। তবে স্বতন্ত্র নাকি অন্য কোনো দলের প্রার্থী হিসেবে এ নির্বাচনে অংশ নিচ্ছেন তা এখনও জানা যায়নি।

আলহাজ্ব শওকত চৌধুরীর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে
জানান, সৈয়দপুরের দুই বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তি বর্তমান পৌরসভার মেয়র আমজাদ হোসনে সরকার ও সাবেক মেয়র আখতার হোসেন বাদলের মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি কখনও পূরণ হওয়ার মতো নয়। তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, আসন্ন সৈয়দপুর পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য সর্বস্তরের পৌরবাসী আমাকে উজ্জীবিত করছে।

স্বতন্ত্র বা নাকি অন্য কোন দলের প্রার্থী হচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অপেক্ষা করুন সময় মতো জানতে পারবেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় বা স্থানীয় সকল পদ থেকে তিনি পদত্যাগ করেছেন।

উল্লেখ্য যে, বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন সরকার মারা যাওয়ায় মেয়রসহ সাধারন ও সংরক্ষিত কাউন্সিলর পদের নির্বাচন স্থগিতের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। ১৬ জানুয়ারী দ্বিতীয় ধাপে এ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আলহাজ্ব শওকত চৌধুরী এক সময় বিএনপির সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সা: সম্পাদক ছিলেন। পরে তিনি জাতীয় পাটিতে যোগদান করেন।

এর মধ্যেই শহর জুড়ে আলোচনা চলছে যে ঘরের ছেলে পূণরায় ঘরে ফিরছে এবং দলীয় প্রতিক নিয়ে পৌর নির্বাচন করবেন। এমন খবর শহর জুড়ে চলছে তোলপাড় । রাজনৈতিক ব্যক্তিরা বলছেন এমন খবরের সত্যতা জানতে হলে কয়েক দিন অপেক্ষা করতে হবে । নতুন ভাবে পৌর নির্বাচনের তপসিল ঘোষণা হলে জানা যাবে আসল রহস্য । আসলে তিনি নির্বাচন করবেন কি না । আর করলে দলীয় প্রতিক না স্বতন্ত্র প্রার্থী হিসাবে।

অপর দিকে এসব কথা উড়িয়ে দিয়ে বিএনপি নেতা প্রভাষক শওকত হায়াত শাহ বলেন দলীয় মনোনয়ন পেলে তিনি পৌর মেয়র পদে নির্বাচন করবেন।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews