1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সেরে উঠতে মেসির বেশি সময় লাগছে - |ভিন্নবার্তা

সেরে উঠতে মেসির বেশি সময় লাগছে

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ০৪:৫৮ pm

লিওনেল মেসির করোনা আক্রান্ত হওয়ার খবর আসে গত ৩ জানুয়ারি। এরপর চুপই ছিলেন আর্জেন্টাইন মহাতারকা। আইসোলেশনে কেমন আছেন, স্বাস্থ্য পরিস্থিতি কী, শারীরিক কোনো জটিলতা নেই তো? এমন অনেক প্রশ্ন নিয়ে আগ্রহের কমতি ছিল না। অবশেষে মেসিই জানালেন কেমন আছেন।

নীরবতা ভেঙ্গে মেসি ভক্তদের শুনিয়েছেন আশারবাণী। বলেছেন, এখন অনেকটাই সুস্থ। খুব শিগগিরই মাঠে ফিরবেন। সাতবারের ব্যালন ডি’অর জয়ীর ইনস্টাগ্রাম পোস্টের পর আলোচনায় এসেছে, সেরে উঠতে তুলনামূলক বেশি সময় লাগছে মেসির।

‘আপনারা জানেন, আমি কোভিড আক্রান্ত হয়েছিলাম। এই সময়ে যারা আমাকে নিয়মিত বার্তা পাঠিয়েছেন, খোঁজ রাখার চেষ্টা করেছেন, সবাইকে আমার ধন্যবাদ।’

‘আমার ভাবনার চেয়ে অনেকবেশি সময় লাগলেও আমি এখন প্রায় সুস্থ। মাঠে ফেরার অপেক্ষার ক্ষণ গুনছি। গত কিছুদিন ধরে অনুশীলন করছি, যাতে শতভাগ ফিট হতে পারি। আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে সামনের দিনগুলোতে। আশাকরি আমরা খুব দ্রুত একে অপরকে দেখতে পাবো। সবাইকে ধন্যবাদ।’

বড়দিনের ছুটি কাটিয়ে পিএসজিতে ফেরার মুহূর্তে মেসির পজিটিভ রিপোর্ট আসে। পরে আইসোলেশনে কাটাতে হয়। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তার মাঠে ফেরা সম্পর্কে কোনো তথ্য ছিল না। শারীরিক অবস্থার কথা জানিয়ে ভক্তদের নিজেই আশ্বস্ত করলেন মেসি।

মেসির সুস্থ হয়ে মাঠে ফেরা পিএসজির সাথে আর্জেন্টিনার জন্যও খুব জরুরি। আসছে ২৭ জানুয়ারি চিলি ও ফেব্রুয়ারির প্রথমদিনে কলম্বিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ আছে আলবিসেলেস্তেদের।
ভিন্নবার্তা ডটকম/এন

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD