1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সুনামগঞ্জে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে নৃশংসভাবে হত্যা |ভিন্নবার্তা

সুনামগঞ্জে ঘুমন্ত শিশুকে তুলে নিয়ে নৃশংসভাবে হত্যা

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯, ০২:০৫ অপরাহ্ন
নিহত শিশু তুহিন হাসান

সুনামগঞ্জের দিরাইয়ে প্রত্যন্ত পল্লীর নিজ বাসা থেকে ঘুমন্ত এক শিশুকে তুলে নিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। শিশুটির দুটি কান, গলা ও গোপন অঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে হত্যার পর তাকে গাছে ঝুলিয়ে রেখেছিল বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) সকালে দিরাই এলাকার নিজ বাড়ির পাশে একটি কদম গাছে ঝুলন্ত অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশু তুহিন হাসান (৫) উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, রোববার (১৩ অক্টোবর) রাতে শিশুটি বাবার সঙ্গে একই বিছানায় ঘুমিয়ে ছিল। শিশুটির বাবা বাছির প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হওয়ার সময় দেখতে পান বসত ঘরের সামনের দরজা খোলা এ সময় তিনি দেখতে পান তুহিন বিছানায় নেই।

পরে ঘটনাটি চিৎকার দিয়ে স্বজন ও প্রতিবেশী সবাইকে জানান। বসত ঘরের কোথাও শিশুটিকে না পেয়ে বাড়ির বাইরে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বাড়ির সামনের সড়কে রক্ত দেখতে পেয়ে সামনে এগিয়ে গিয়ে দেখেন তার সন্তান গ্রামের মসজিদের পাশে একটি কদম গাছে ঝুলে রয়েছে। এ সময় তার শরীরে ধারালো দুটি ছুরি ঢোকানো ছিল। শিশুটির দুটি কান ও গলাকাটা এবং গোপন অঙ্গও কাটা ছিল।

আবদুল বাছিরের ভাই আবদুল মছব্বির বলেন, তুহিন এবার স্কুলে ভর্তি হয়েছিল। জমিজমা নিয়ে গ্রামের কিছু মানুষের সঙ্গে তার বাবার বিরোধ আছে। কিন্তু কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, আমরা বুঝতে পারছি না। যে-ই করে থাকুক, আমরা তাদের শাস্তি চাই।

রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৌম্য চৌধুরী বলেন, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছেন। শিশুটিকে অত্যন্ত নৃশংস ভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। যা অত্যন্ত বেদনাদায়ক। এঘটনায় পুরো এলাকায় শোক নেমে এসেছে বলেও জানান তিনি।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের মোল্লা বলেন, ঘটনাটি চাঞ্চল্যকর পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে। ডিবি পুলিশও ঘটনাস্থলে অবস্থান করছে। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

এএস/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD