1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
সিরাজগঞ্জের শাহজাদপুরে মহাসড়কের দুই পাশের প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ - |ভিন্নবার্তা




সিরাজগঞ্জের শাহজাদপুরে মহাসড়কের দুই পাশের প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২ ৬:৪৭ pm

মির্জা হুমায়ুন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুরে মহাসড়কের দুই পাশের প্রায় তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপদ বিভাগ।

রোববার সকাল ১১ টা থেকে বগুড়া-নগরবাড়ী মহসড়কের শাহজাদপুর বিসিক বাসস্ট্যান্ড থেকে পাড়কোলা এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

ঢাকা জোনের সম্পত্তি ও আইন কর্মকর্তা (সওজ) এর উপসচিব মোঃ কামরুজ্জামান ও সিরাজগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবু মনসুর আহমেদের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান কার্যক্রম পরিচালিত হয়।

জানা গেছে, মহাসড়কে অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন ধরনের এসব ছোট বড় কাচা পাকা স্থাপনা অপসারনে সড়ক বিভাগ থেকে ২০ জুলাই নোটিশ প্রাদন করা এবং মাইকিং করা হলেও তারা নিজ উদ্যেগে অপসারন না করায় রোববার সকালে এ উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। অবৈধ স্থপনা উচ্ছেদে এ অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছে সড়ক বিভাগ।

এদিকে সকাল থেকে এ উচ্ছেদ অভিযান চলাকালে শতশত উৎসুক জনতা ভীড় জমায় বিসিক বাসস্ট্যান্ডে। যেকোন পরিস্থিতি সামাল দিতে বিপুল পরিমান পুলিশ মোতায়েন করা হয় বিসিক বাসস্ট্যান্ড এলাকা।

সড়ক ও জনপথ বিভাগের উপসচিব কামরুজ্জামান মিয়া ও সিরাজগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু মনসুর আহমেদের নেতৃত্বে এই উচ্ছেদ কার্যক্রম পরিচালিত হয়।

সিরাজগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু মনসুর আহমেদ জানান, ইতিপূর্বে একাধিক বার স্থাপনা অপসারণের নোটিশ প্রদান করা হলেও তারা নিজ উদ্যোগে স্থাপনা অপসারণ না করায় সড়ক ও জনপথ বিভাগ এই সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করছে এবং এই উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সকাল থেকেই উচ্ছেদ অভিযান দেখতে উৎসুক জনতার ভীড় দেখা গেছে এবং যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা মোকাবেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ