1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সিডিএ’র সাবেক ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলীর বিরুদ্ধে চার্জশি - |ভিন্নবার্তা

সিডিএ’র সাবেক ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলীর বিরুদ্ধে চার্জশি

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ০৩:৩৬ pm

চট্টগ্রাম নগরীর কালুরঘাট রোড উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পে কোটি টাকা আত্মসাতের অভিযোগে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর হোসেনের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে দুদকের জনসংযোগ দপ্তর জানিয়েছে শিগগির আদালতে এ চার্জশিট পেশ করা হবে। প্রকৌশলী নূর হোসেনের বিরুদ্ধে ২০১৮ সালের ২৮ নভেম্বর দুদকের সহকারী পরিচালক ফখরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর আগে কালুরঘাট রোড উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের ১ কোটি ৮০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ২০১০ সালে ২২টি মামলা করে দুদক। মামলায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) ২৫ জন প্রকৌশলী ও ২২ ঠিকাদার মিলিয়ে ৪৭ জনকে আসামি করা হয়।

পরে ২০১১ সালের ২০ মে চট্টগ্রামের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাগুলোর চার্জশিট দাখিল করে দুদক। মামলায় ৪৭ জনকে আসামি করা হলেও পরবর্তীতে ছয়জনের সংশ্লিষ্টতা না পাওয়ায় ৪১ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে দুদক।

এজাহারে ২২ মামলার সবকটিতে সিডিএ’র সাবেক ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ নূর হোসেন, সাবেক প্রধান প্রকৌশলী ইকবাল হোসেন মজুমদার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ জসিম উদ্দিন, নির্বাহী প্রকৌশলী নুরুল আলম, এম এ এন হাবিবুর রহমান, মোহাম্মদ মনজুর হাসান, মোহাম্মদ আশরাফুল ইসলাম, মোহাম্মদ নুরুল আমিন ভূঁইয়া, সহকারী প্রকৌশলী মোহাম্মদ হাসান, রাজীব দাশ, মোহাম্মদ ইলিয়াস, উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ ওসমান শিকদার, মোহাম্মদ হামিদুল হক, এস্টিমেটর সৈয়দ গোলাম সরোয়ার ও রুপম কুমার চৌধুরীকে আসামি করা হয়।
ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD