1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে |ভিন্নবার্তা

সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ১৫ জুলাই, ২০২০, ০৩:৩১ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের এই প্রতারণা। বিশ্বজুড়ে করোনা সংকটকালে সে বাংলাদেশের অবস্থান নষ্ট করেছে।

বুধবার (১৫ জুলাই) র‍্যাবের হাতে গ্রেফতারের পর দুপুরে প্রাথমিক প্রতিক্রিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল গণমাধ্যমকে এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ সবসময় প্রতারণা করার ফাঁকফোকর খুঁজতো। আর তার এই প্রতারণার অংশ হিসেবেই সে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি তুলতো। এসব দিয়েই প্রতারণা কাজকে আরও সহজ করতো সে।

তিনি বলেন, যখন করোনা হাসপাতাল কেউ দিতে চাচ্ছিল না। তখন সাহেদ নিজ থেকে এগিয়ে এসেছিল। তার উদ্দেশ্য ছিল যে প্রতারণা, সেটা তো সেই মুহূর্তে বোঝা যায়নি। আমি নিজেও ৪/৫ জন রোগীকে তার হাসপাতলে ভর্তি করিয়েছি। কিন্তু এই সবকিছুর মূলে তার উদ্দেশ্য ছিল প্রতারণা সেটা এখন বোঝা যাচ্ছে।

মন্ত্রী বলেন, দেখেন টেলিভিশন টকশোতে সে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠেছিল। এটাও ছিল তার প্রতারণার অংশ। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগের চেয়ে অনেক দক্ষ। আমরা তার কোনো প্রতারণাকে দীর্ঘস্থায়ী করতে দেয়নি। আমরা তাকে ধরে ফেলেছি।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD