1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সাহারা খাতুনের আসনে নির্বাচন করতে চান বিদিশা |ভিন্নবার্তা

সাহারা খাতুনের আসনে নির্বাচন করতে চান বিদিশা

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

আসন্ন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে চান জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক।

তিনি জানান, ‘যদি ফেয়ার ইলেকশন হয় তাহলে আমি প্রার্থী হওয়ার কথা ভাবছি। এখন ফেয়ার ইলেকশন হবে কিনা সেটা বলতে পারি না। শুধু ঢাকা-১৮ না বাংলাদেশের যেকোনো আসন থেকে নির্বাচন করলে আমি জয়ী হবো বলে মনে করি।’

১৯৯৮ সালে বিদিশাকে বিয়ে করেন এরশাদ। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। ২০০৫ সালে এরশাদ-বিদিশার বিবাহ বিচ্ছেদ ঘটে। মোবাইল চুরির মামলায় তিনি জেলও খেটেছেন। তখন জাতীয় পার্টির প্রেসিডিয়ামের পদ স্থগিত করা হয় বিদিশার। দীর্ঘদিন রাজনীতির বাইরে থাকা বিদিশা ফের রাজনীতিতে সক্রিয় হচ্ছেন। সাবেক স্বামী এরশাদের মৃত্যুর পর তাদের সন্তান এরিককে দেখাশুনার জন্য বারিধারার প্রেসিডেন্ট পার্কে (এরশাদের বাসভবন) উঠেছেন কয়েক মাস হলো। জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় থাকতে চান তিনি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুর পর ঢাকা-১৮ আসনটি শূন্য হয়েছে। এই আসনে বিএনপি’র প্রার্থী কে হবেন এ নিয়ে তেমন আলোচনা নেই। তবে ইতোমধ্যে ডাকসুর ভিপি নুরুল হক নুর প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে চান প্রায় অর্ধশত নেতা। জাতীয় পার্টির প্রার্থী হিসেবে এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহ প্রকাশ করেছেন বিদিশা সিদ্দিক।

তিনি বলেন, ‘সুষ্ঠু ভোট হলে আমি নির্বাচন করবো। জাতীয় পার্টি যদি আমাকে এখানে নমিনেশন দেয় পার্টির জন্যই ভাল হবে। আমাকে না দিয়ে অন্য কোনো ক্যান্ডিডেটকে দিলে জামানত বাজেয়াপ্ত হবে বলে মনে করি। তবে, নির্বাচনের মতো নির্বাচন হতে হবে। রেডিমেটের মতো আমাকে বসিয়ে দেয়া হলো, এমপি বানিয়ে দেয়া হলো- সেটা চাই না। এর আগে অনেক সুযোগ এসেছে, হইনি। কম্পিটিশনের মধ্যে নির্বাচন করতে চাই।’

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews