1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সাভারে বিকাশের টাকা লুটের চেষ্টা, অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক |ভিন্নবার্তা

সাভারে বিকাশের টাকা লুটের চেষ্টা, অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ০৫:২৪ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টা করেছে একটি সশস্ত্র সন্ত্রাসী দল। এসময় স্থানীয়রা ওই সন্ত্রাসীদেরকে হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এঘটনায় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ আহত হয়েছে অন্তত পাঁচ জন।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার ভাদাইল এলাকার সাদেক ভুইয়ার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

এছাড়া ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নাম্বার প্লেট বিহীন মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। তবে অক্ষত রয়েছে ৪০ লাখ টাকা।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্ট এর কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিলো। এসময় অস্থধারী তিন যুবক মোটরসাইকেলে করে এসে চাপাতি দিয়ে এলোপাথারি কোপিয়ে তার বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে। এঘটনায় বিকাশ দোকানীসহ আশপাশের লোকজন ঘটনাস্থাল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে। পরে তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ টাকা ছিনিয়ে নেয়ার সময় আমরা সন্ত্রাসীদের ঘেরাও করে আটকের চেষ্টা করি। এসময় তারা চাপাতি দিয়ে এলোপাথারি কুপালে আমার গাড়ির চালক তাদের একজনের হাতে থাকা পিস্তলসহ ধরে ফেলে। পরে স্থানীয়রা তাদেরকে গণধোলাই দিয়ে পুুলিশে সোপর্দ করেন।

বিকাশের আশুলিয়া জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, আমাদের ডিস্ট্রিবিউটর সেলস (ডিএস) টাকা সংগ্রহের সময় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে। এঘটনায় তার হাতের একটি আঙ্গুল কেটে যাওয়ায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধির ৪০ লাখ টাকা লুটের চেষ্টাকালে দেশীয় অস্ত্রসহ তিন জনকে আটক করা হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তবে আটককৃতদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD