1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সাভারে আ. লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষ, গ্রেফতার ৪ |ভিন্নবার্তা

সাভারে আ. লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষ, গ্রেফতার ৪

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ০৩:৫৮ অপরাহ্ন

সাভারে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত চারজন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ নভেম্বর) সকালে সাভারের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত ১১টার দিকে সাভারের বক্তারপুর এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। পরে সকালে ভুক্তভোগী আহত নান্নু মিয়া ছয় জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- মামলার প্রধান আসামি ঢাকা জেলা সাভার থানার বক্তারপুর এলাকার আমজাদ হোসেনের ছেলে তানভীর হোসেন সিফাত (২৮) ও সাজ্জাদ হোসেন বাবু (৩৪), একই এলাকার বাচ্চুর ছেলে মোবারক (২২) ও আবু তাহেরের ছেলে শাকিল (২১)।

এছাড়া মামলার বাকি আসামীরা হলেন- সাভার থানার বক্তারপুরের বাশপট্টি এলাকার আয়নাল হোসেনের ছেলে মিলন (৩৫) ও রুস্তম আলীর ছেলে রবিউল (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভারে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সামান্য কথা কাটা-কাটি নিয়ে বৃহস্পতিবার রাত ১১ টার দিকে সাভারের বক্তারপুর এলাকায় নান্নু মিয়াসহ কয়েকজনের উপর হামলা চালায় তানভীর হোসেন সিফাতসহ ১০-১২ জন। এসময় চাপাতি, হকিস্টিক, লোহার রডসহ দেশিও অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপালে নান্নু, ফারুক ও টুটুলসহ অন্তত চারজন আহত হন। পরে আহতদের ডাকে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগী নান্নু মিয়া বলেন, গতকাল রাতে আমার বোনের বিয়ে ছিলো। আমি সিফাতকে বলেছিলাম, ‘আজ শুক্রবার সাভারে আওয়ামী লীগের সম্মেলনে তুই তর সমর্থকদের নিয়ে আগে যাবি আর আমি পরে যাবো’ এ কথা নিয়ে হঠাৎ করে রাত ১১টার দিকে সিফাতসহ কয়েকজন অতর্কিতভাবে আমাদের উপর চালায়৷

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এঘটনায় শুক্রবার সকালে সাভার থানায় একটি মামলা (নং-৩২) হয়েছে। মামলার ভিত্তিতে এখন পর্যন্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে৷ বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD