শিরোনাম

সাভারে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

উপজেলা প্রতিবেদক (সাভার)

সাভার পৌরসভার আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৭) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় স্বপন (২৬) নামের আরেকজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রযেছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে সাভার পৌর এলাকার বক্তাপুরে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মজিদ সাভারে বক্তারপুরের আব্দুল খালেক ছেলে৷ তিনি সাভার পৌর আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন বলে জানাগেছে।

মেয়ের পাশে মজিদ

নিহতের স্বজনরা জানায়, আজ রাত সাড়ে ১০টার দিকে মজিদ বাড়ির আসছিলো সে ও তার বন্ধু স্বপন। এসময় বক্তারপুর এলে পেছন থেকে দুর্বৃত্তরা এলোপাথারী গুলি চালালে মজিদের মাথায় ও তার বন্ধু স্বপনের পায়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে মজিদকে মৃত ঘোষণা করেন। বর্তমানে স্বপন চিকিৎসাধীন অবস্থায় রযেছেন।

মজিদের বোন নার্গিস আক্তারের দাবি, এক আগে আব্দুল মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। ওই ঝগড়ার জেরে এই তারা গুলি করেছে।

এ বিষয়ে সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি৷ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। কে বা কারা তাকে গুলি করেছে তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান চলছে। এলাকায় উত্তেজনা থাকায় নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে।

এসএফ/শিরোনামবিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন