1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সাকিব-মুস্তাফিজকে দেশে ফেরাতে বিসিবির চিঠি |ভিন্নবার্তা

সাকিব-মুস্তাফিজকে দেশে ফেরাতে বিসিবির চিঠি

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৩ মে, ২০২১, ০৯:২২ অপরাহ্ন

সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ভারত থেকে বিশেষ বিবেচনায় দেশে আনতে পররাষ্ট্র মন্ত্রাণালয়ে চিঠি দিয়েছে ক্রিকেট বোর্ড। সোমবার (৩ মে) গণমাধ্যমকে এমনটাই নিশ্চিত করেছেন অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

করোনা ভাইরাস মরন কামড় বসিয়েছে ভারত জুড়ে। প্রতিদিনই মারা যাচ্ছেন হাজার হাজার মানুষ। ভারতে জীবন যখন সাধারণ মানুষের চরম সংকটে। তখনআইপিএলে আসর দেখে মনে হয় কিছুই হয়নি ভারতের। এ নিয়ে সমালোচনার ঝড়। অদৃশ্য ভাইরাস হানা দিয়েছে আইপিএলের দলগুলো মাঝে। তাও আবার সাকিব খেলছেন যে দল কলকাতায়। তবে, আশ্বাস্ত হবার খবর হলো। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আছেন নিরাপদে। সু-খর কাটার মাস্টার মুস্তাফিজও ভালো আছেন।

ভারতে করোনার করুন অবস্থায় এক সপ্তাহ হলো। বর্ডার বন্ধ করে দিয়েছে বাংলাদেশ। ঐ দেশের সীমানা পেরিয়ে বাংলাদেশে প্রবেশ নিষেধ। আসলেও ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টি বাধ্যতামূলক। তবে, আইপিএলে সাকিব-মুস্তাফিজ দু’জনেই ছিলেন বায়ো বাবলে। সরকারের কাছে বিসিবি আবেদন করেছেন এই ক্রিকেটার দেশে ফিরলে যেন কোয়ারেন্টি না করতে হয়। বিসিবি’র আবেদনে অবশ্য এখনো কিছু জানায়নি সরকার।

এদিকে, সময় আসছে ঘনিয়ে। তিন সপ্তাহ পর শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার ওয়ানডে সিরিজ। ভারতের বর্ডার বন্ধ। তাহলে কিভাবে সাকিব-মুস্তাফিজ ফিরবেন দেশে। চিন্তিত ক্রিকেট বোর্ড নিয়েছে উদ্যোগ। এনিয়ে মন্ত্রাণালয়ের সাথে জোর আলোচনা চলছে বলে জানান আকরাম খান।

তবে, শ্রীলঙ্কা- বাংলাদেশের আকাশ সীমানে উন্মুক্ত। তাই ক’দিন পরই লঙ্কা ক্রিকেট দল আসবে বাংলাদেশে। খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওই সিরিজে স্বাগতিক ও অতিথি দলের ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষা নিয়ে সতর্ক ক্রিকেট বোর্ড। লঙ্কানদের এসেই কয়েক দফা কোভিড টেস্টের পর টিম হোটেলে থাকতে হবে তিন দিনের কোয়ারেন্টিনে। এরপর পৃথক তার পর দলীয় অনুশীলন। পাবে না তারা নেট বোলার। প্রস্তুতি ম্যাচেও বিসিবি’র দল পাবে কিনা তাও অনিশ্চিত।

সব কিছু ঠিক থাকলে, ১৬ মে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD