1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সাইনবোর্ড অপসারণ করেছে প্রশাসন |ভিন্নবার্তা
শিরোনাম:
আত্মনির্ভরশীল জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে সকলকে স্ব স্ব অবস্থান : এনবিআর চেয়ারম্যান নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন রংপুরে দুই মাদক ব্যবসায়ী ৫‘শ ইয়াবা সহ আটক ৯ দেশে কালো মেঘ দেখা যাচ্ছে : ডা. জাফরুল্লাহ তিন গাজা পাচারকারী র‌্যাব ও ডিবি পুলিশের জালে ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ত্রানের শুকনা খাবার চেয়ারম্যানের ব্যাক্তিগত হেফাজতে! ঝিনাইদহে নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিচ্ছেন মুজিবর রহমান আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! ভালুকায়  সড়ক দুর্ঘটনায় চালকসহ দুইজনের মৃত্যু

সুন্দরবনের মালিকানা দাবি
সাইনবোর্ড অপসারণ করেছে প্রশাসন

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

সুন্দরবনের মালিকানা দাবি করে টাঙানো একটা সাইনবোর্ড অপসারণ করার পাশাপাশি একটি কার্যালয় সিলগালা করেছে বাগেরহাটের স্থানীয় প্রশাসন।
বাগেরহাটের সুন্দরবন সংলগ্ন শরণখোলা উপজেলার রায়েন্দা পাঁচ রাস্তা মোড়ে টাঙানো ‘লর্ড প্রজাস্বত্ব স্টেট’ লেখা সাইনবোর্ডচি বুধবার বিকেলে অপসারণ করা হয়। এছাড়া একই নামের একটি কার্যালয়ও সে সময় সিলগালা করা হয়।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহীন জানান, “আব্দুস সামাদ হাওলাদার নামে এক ব্যক্তি এই অফিস খুলেছিলেন। তিনি খুলনা, সাতক্ষীরা, পিরোজপুর, ঝালকাঠি ও বাগেরহাট অঞ্চলের সকল জমির মালিকানা দাবি করেছেন; যার কোনো আইনি ভিত্তি নেই। তার সাইনবোর্ড অপসারণ করেছি আর অফিস সিলগালা করে দিয়েছি।”

আব্দুস সামাদ হাওলাদারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুস সামাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে খুঁজে পাওয়া যায়নি।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews