1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সর্বোচ্চ আদালতের বিবেচনায় খালেদার জামিন হয়নি: গণপূর্ত মন্ত্রী |ভিন্নবার্তা

সর্বোচ্চ আদালতের বিবেচনায় খালেদার জামিন হয়নি: গণপূর্ত মন্ত্রী

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, দুর্নীতির দায়ে দন্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনে যথোপযুক্ত কারণ না পাওয়ায় তা খারিজ করে দিয়েছেন সর্বোচ্চ আদালত।

শুক্রবার সকালে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
মন্ত্রী এসময় আরো বলেন, সুর্পীম কোর্টের আপিল বিভাগের প্রধান বিচারপতির নের্তৃত্বে সকল বিচারপতিদের সম্মতিক্রমেই উপযুক্ত কারণ না পাওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করা হয়েছে।

তিনি আরো বলেন, খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদন্ডপ্রাপ্ত হয়েছেন। এই দুর্নীতির দায় থেকে সরকার তাকে মুক্ত করে দিবে একথা ভাবা যেমন আহাম্মকি তেমনি আইনেরও পরিপন্থী। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আইনের শাসনে বিশ্বাস করেন। ফলে কোনভাবেই কোন দুর্নীতিবাজ সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্নই উঠেনা।

মন্ত্রী বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে। তাদের আন্দোলনের হুমকিতে সরকার ভীত নয়। অপরদিকে অনেক চড়াই উতড়াই পেরিয়ে পাকিস্তানী সেনাদের মোকাবেলা করে ঐতিহ্যবাহী আওয়ামী লীগ দল আজ এপর্যন্ত এসেছে। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। তাই বিএনপি নেতারা যে সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই নয়।

জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনকালে এসময় মন্ত্রীর সাথে আরো উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম ও সাভার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জোয়ারদার তাবেদুন্নবীসহ প্রমূখ।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews