1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

সমাজ সম্প্রীতিতে বিশ্বাসী বাংলাদেশ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০ ১০:৪৩ pm

সম্প্রতি বাংলাদেশে অনুষ্ঠিত ফ্রান্স বিরোধী বিক্ষোভের বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করা হলে সোমবার (২ নভেম্বর) রাতে একটি বিবৃতি প্রকাশ করে।

বিবৃতিতে বলা হয়েছে, পররাষ্ট্র মন্ত্রণালয় শান্তিপূর্ণ ধর্মীয় অনুশীলনের বিষয়ে আরও বিস্তারিতভাবে বিশ্বব্যাপী আলোচনার আহ্বান জানিয়েছে। সকল পক্ষকে দায়িত্বের সঙ্গে মত প্রকাশের স্বাধীনতা প্রয়োগ করা এবং ধর্মের নামে সন্ত্রাসবাদ অনুমতি না দেওয়ার জন্য আহ্বান জানিয়েছে।

বাংলাদেশ সমাজ সম্প্রীতিতে বিশ্বাসী। আজকের বিশ্বে, যেখানে প্রতিটি জাতি কোভিড-১৯ এর মহামারীর মুখোমুখি হচ্ছে, আমাদের সকলের ঐক্যের পক্ষে দাড়ানো দরকার। বাংলাদেশ সরকার ফ্রান্সের নিসের বাসিলিকা নটরডেমের নিরীহ লোকদের উপর আক্রমণের তীব্র নিন্দা জানায়, এটি একটি উপাসনাস্থল। বাংলাদেশ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা ও গভীর সমবেদনা প্রকাশ করে।

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ফ্রান্সের সঙ্গে যাবতীয় কূটনৈতিক সম্পর্ক ছিন্ন, রাষ্ট্রদূতকে বহিষ্কার ও দূতাবাস বন্ধে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

সোমবার (২ নভেম্বর) দুপুর পৌনে ১টার দিকে ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচির মিছিল থেকে এ ঘোষণা দেন হেফাজতের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। সম্প্রতি এই ইস্যুতে বিক্ষোভ প্রদর্শন করছে বিভিন্ন ইসলামিক দল।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ