1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সংকটাপন্ন চিকিৎসাধীন সাদেক হোসেন খোকা |ভিন্নবার্তা

সংকটাপন্ন চিকিৎসাধীন সাদেক হোসেন খোকা

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯, ১২:৫০ অপরাহ্ন

ঢাকা সিটি করপোরেশনের শেষ মেয়র ও বিএনপি নেতা সাদেক হোসেন খোকা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দীর্ঘদিন নিউইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোন ক্যাটারিং ক্যানসার সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতির আশা ছেড়ে দিয়েছেন চিকিৎসকরা।

জীবনের শেষ বেলায় তিনি দেশে ফিরতে চাইলেও পাসপোর্ট না থাকায় এখন আইনি জটিলতায় আর দেশে ফিরতে পারবেন না বলে আশঙ্কা করছেন তার আত্মীয়রা।

২০১৭ সালে খোকা ও তার স্ত্রীর ইসমত হোসেনের পাসপোর্টের মেয়াদ শেষ হয়। তারা এরপর নতুন পাসপোর্টের জন্য আবেদন করলেও কনস্যুলেট থেকে কোনো সদুত্তর আসেনি এখনও।

গত ১৮ অক্টোবর নিউইয়র্কের ম্যানহাটনের মেমোরিয়াল স্লোয়ান ক্যাটারিং ক্যানসার সেন্টারে ভর্তি হন খোকা। গত সোমবার তার শ্বাসনালি থেকে টিউমার অপরাসরণ করা হয়েছে।

খোকার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন জানান, মঙ্গলবার থেকে তার বাবার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

সাদেক হোসেন খোকার আশু আরোগ্য কামনায় শুক্রবার সকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল এবং ঢাকার সূত্রাপুর-কোতোয়ালি এলাকার বিভিন্ন মসজিদে দোয়া হবে বলে জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। খোকার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD