1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
শেরে বাংলায় বৃষ্টিতে বন্ধ আবাহনী-প্রাইম ব্যাংক ম্যাচ |ভিন্নবার্তা

শেরে বাংলায় বৃষ্টিতে বন্ধ আবাহনী-প্রাইম ব্যাংক ম্যাচ

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৩ জুন, ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

শেরে বাংলায় বৃষ্টির বাগড়া। বন্ধ আবাহনী আর প্রাইম ব্যাংক ম্যাচ। বিকেল সাড়ে ৪ টায় খেলা বন্ধের সময় এনামুল বিজয়, তামিম ইকবাল আর মিঠুনদের স্কোর ৪ উইকেটে ১১৭ (১৬ ওভারে)।

আর যদি খেলা না হয় তাহলে ডিএল মেথডে আবাহনী জিতে যাবে ১৯ রানে। ডিএল মেথডে প্রাইম ব্যাংকের ১৬ ওভারে ১৩৬ দরকার ছিল। এখন রান ১১৭। আউট হয়েছেন তামিম, রনি তালুকদার, অধিনায়ক বিজয় আর অমিত মজুমদার। ৪২ রানে জীবন পেয়ে তামিম করেছেন ৫৫।

আমিনুল ইসলাম বিপ্লব ক্যাচ ফেলে না দিলে তামিম ফিরে যেতে পারতেন ৪২ রানেই; কিন্তু অফস্পিনার মোসাদ্দেক হোরসেন সৈকতের বলে কভারে ক্যাচ ফেলে তামিমকে নতুন জীবন দেন আমিনুল ইসলাম বিপ্লব।

বৃষ্টির সময় ২৭ রানে নট আউট মোহাম্মদ মিঠুন শূন্য রানে ক্যাচ আউটের হাত থেকে বেঁচে গেছেন। লেগস্পিনার পুল করতে গিয়ে আকাশে তুলে দিয়েছিলেন মিঠুন। কিন্তু আমিনুল ইসলাম বিপ্লব নিজের বলে নিজে সে হাই ক্যাচ ধরে রাখতে পারেননি।

১৮৪ রানের বড় টার্গেট ছুঁতে গিয়ে প্রাইম ব্যাংক শুরু থেকে রান তোলায় পিছিয়ে ছিল। তামিম ইকবাল আর মোহাম্ম মিঠুন ছাড়া প্রাইম ব্যাংকের আর একজন ব্যাটসম্যানও সুবিধা করতে পারেননি।

তামিম শুরু থেকে তেড়ে ফুঁড়ে শটস খেলে ৮ বাউন্ডারি আর এক ছক্কায় ৪১ বলে বলে ৫৫ রানের দারুন ইনিংস খেলে বাঁহাতি স্পিনার আরাফাত সানির বলে আউট হন।
ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD