1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
লক্ষ্মীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ১০ - |ভিন্নবার্তা




লক্ষ্মীপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ১০

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ৩ আগস্ট, ২০২২ ১০:৫৬ am

লক্ষ্মীপুরে ঢাকাগামী হিমাচল নামের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নালায় পড়ে বাদশাহ নামে এক হেলপার নিহত হয়েছে। এ ঘটনায় ওই বাসে থাকা আরও ১০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের বটতলী এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়। এসময় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বাদশাহ রামগতি পৌরসভার সুজন গ্রামের আব্দুল মালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে ঢাকার উদ্দেশে হিমাচল নামীয় একটি বাস (ঢাকা মেট্ট্রো-ভ (১৫-২৪-৪০) রামগতি থেকে ছেড়ে আসে। ঘটনার সময় ঘটনাস্থলে পৌঁছালে একটি সিএনজি অটোরিক্সাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। এসময় রাস্তার পাশের নালায় পড়ে ঘটনাস্থলেই একজন নিহত ও আরও কমপক্ষে ১০ জন আহত হন। আহতরা হলেন মফিজ, রাজন, মাহমুদুল হাছান, দেলোয়ার হোছেন, আদিবসহ ১০ জন।

পরে স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টা উদ্ধার অভিযান চালায়। লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জের হাইওয়ে পুলিশের ওসি মৃদুল কান্তি কূরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



আরো




মাসিক আর্কাইভ