1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
লকডাউনের নিয়ম ভেঙে গাড়িবহর নিয়ে ওয়ারীতে ঢুকলেন তিনি! |ভিন্নবার্তা

লকডাউনের নিয়ম ভেঙে গাড়িবহর নিয়ে ওয়ারীতে ঢুকলেন তিনি!

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৪ জুলাই, ২০২০, ০৫:২৮ অপরাহ্ন

পুরান ঢাকার ওয়ারী এলাকায় লকডাউনের মধ্যেই গাড়িবহর নিয়ে ঢুকলেন দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. এমদাদুল হক। বললেন, সবকিছু চলছে ঠিকঠাক। এদিকে রেডজোনে থাকা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন ব্যবসায়ীরা।

শনিবার (০৪ জুলাই) সকাল থেকে ২১ দিনের লকডাউনে পুরান ঢাকার ওয়ারী এলাকা। জীবাণুমুক্তকরণ ও জরুরি সেবাদান ছাড়া কোনো গাড়ি প্রবেশের অনুমতি না থাকলেও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজেই ভাঙলেন নিয়ম। ৮-১০ টি গাড়ির বহর নিয়ে প্রবেশ করলেন ভেতরে। কারণ জানতে চাইলে বললেন, ভুল হয়েছে।

দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, প্রথম দিন ছোটখাট কিছু জটলা থাকতে পারে। আমাদের তো অভিজ্ঞতা নেই। কালকে থেকে আর এরকম হবে না।

এদিকে, প্রথম দিনে কঠোর অবস্থানে ছিল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরিচয়পত্র ছাড়া কাউকে ঢুকতে-বের হতে দেয়া হয়নি। গৃহকর্মীরাও ভেতরে কাজে যাওয়ার অনুমতি পাননি। এদিকে ভেতরে থাকা ব্যবসা প্রতিষ্ঠানে যেতে না পারায় ক্ষতির আশঙ্কা জানান অনেক ব্যবসায়ী। ১ লাখেরও বেশি মানুষের বাস ওয়ারীতে এখন পর্যন্ত ৪৬ জন করোনা পজিটিভ হয়েছেন।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD