1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
র‌্যাবের কাছে সাহেদের বিরুদ্ধে একদিনে ৯২ অভিযোগ |ভিন্নবার্তা

র‌্যাবের কাছে সাহেদের বিরুদ্ধে একদিনে ৯২ অভিযোগ

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ১৮ জুলাই, ২০২০, ১০:৪০ অপরাহ্ন

রিজেন্ট হাসপাতাল এবং গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে র‌্যাবের অফিযোগ সেলে একদিনে ৯২ অভিযোগ এসেছে। র‌্যাবের তথ্যমতে ভুক্তভোগীর কাছ থেকে সাহেদের প্রতারণার বিষয়ে তথ্য আহ্বানের পর থেকে অভিযোগগুলো আসা শুরু করে। র‌্যাবকে তথ্য জানিয়ে সহায়তা চাচ্ছেন অনেকেই।

এর আগে শুক্রবার (১৭ই জুলাই) বিকালে সংবাদ সম্মেলনে জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের প্রতারণার অভিযোগ জানাতে হটলাইন চালু করেছে র‌্যাব।

ভুক্তভোগীরা ০১৭৭-৭৭২০২১১ নম্বরে ফোন করে অথবা [email protected] এই আইডিতে অভিযোগ জানাতে পারবেন। এরই পরিপেক্ষিতে র‌্যাবের কমপ্লেন সেলে সাহেদের বিরুদ্ধে একদিনে ৯২ অভিযোগ জমা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার (১৫ জুলাই) সকালে বোরকা পরিহিত অবস্থায় ছদ্মবেশে ভারতে পালানোর সময় সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে সাহেদকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। ঢাকায় এনে তাকে নিয়ে অভিযান চালানো হয় উত্তরায় তার গোপন কার্যালয়ে। এ সময় বেশকিছু জাল টাকা উদ্ধার করা হয়।

গত ৬ই জুলাই, নানা অভিযোগের ভিত্তিতে রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এরপর অভিযোগের সত্যতা মেলায় রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ সময় ৮ জনকে আটক করা হলেও চেয়ারম্যানসহ ৯ জন পলাতক ছিলেন। পরে মঙ্গলবার (১৪ জুলাই) রিজেন্টের এমডি মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়। এর একদিন পর বুধবার (১৫ জুলাই) ভোরে ছদ্মবেশে ভারতে পালানোর সময় সাতক্ষীরার দেবহাটা গ্রেপ্তার হন মোহাম্মদ সাহেদ।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD